1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইন্দুরকানীতে আনন্দ মিছিল মহিউদ্দিন মহারাজ কে নিয়ে - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

ইন্দুরকানীতে আনন্দ মিছিল মহিউদ্দিন মহারাজ কে নিয়ে

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২৭ পঠিত

ইন্দুরকানী পিরোজপুর থেকে কামরুল ইসলামঃ

জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজকে পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক পদে মনোনিত করায় ইন্দুরকানীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা।
বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলা চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুরানো আওয়ামীলীগ অফিসের সামনে এক পথসভার মাধ্যমে শেষ হয়। যুবলীগের যুগ্ম-সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সাধারন সম্পাদক শাহীন গাজী,১নং পাড়েরহাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাওন তালুকদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির,স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।
এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোয়াজ্জেম হোসেন, বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ. লীগের সভাপতি কবির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, জননেতা মহিউদ্দিন মহারাজকে জেলা পরিষদের প্রশাসক করায় পিরোজপুরবাসি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আমরা ভবিষ্যতে পিরোজপুর-২ আসন থেকে মহারাজ ভাইকে সংসদ সদস্য পদে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে দেখতে চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD