1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামের কলেজিয়েট স্কুলের ছাত্র পাপন নিখোঁজ দিশেহারা বাবা-মা - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

চট্টগ্রামের কলেজিয়েট স্কুলের ছাত্র পাপন নিখোঁজ দিশেহারা বাবা-মা

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৩২ পঠিত

মো.শফিকুল ইসলাম,চট্টগ্রাম:

হারানো সন্তানকে ফিরে পেতে চট্টগ্রামের উজ্জ্বল প্রসাদ দেবনাথ এবং মা রত্না রানী দেবনাথের কান্না থামছেনা।সন্তানের খোঁজে দেশের বিভিন্ন জায়গায় পাগলের মত ঘুরছে তারা। চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার সুনামধন্য সরকারি কলেজিয়েট স্কুলের বিজ্ঞান বিভাগের দিবা শাখার নবম শ্রেণীর নিয়মিত ছাত্র । সদরঘাট থানাধীন কলেজিয়েট স্কুলে পড়াশোনা করছে হারানো উদয় দেবনাথ পাপন(১৪) । বাবার সাথে চট্টগ্রামের রাউজান থানা ধীন ১২নং উরকিরচর আবুরখীলে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। উজ্জল প্রসাদ দেবনাথ ও রত্না রানী দেবনাথের ছেলে উদয় দেবনাথ পাপন।

গত ২০২২সালের ১৮ই এপ্রিল রোজ সোমবার আনুমানিক সকাল ৮ টার দিকে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলে যাবার কথা বলে, রাউজানের বাবার বাসা থেকে বের হওয়ার পর এখনো বাসায় ফিরে আসেনি আমার ছেলে উদয় দেবনাথ পাপন। বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ ছেলে উদয় দেবনাথ পাপনের স্কুলে যাবার সুবিধার্থে কদমতলীর রেলওয়ে ব্যারাকের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন স্বপন কুমার দেবনাথের ভাড়াঘরে ছেলের জন্য একটি রুম নেন । তার ব্যবহৃত মোবাইল নং- ০১৭১২৪৪৪৯০০ বন্ধ করে রাউজানের বাসায় ফেলে যাওয়ার কারণে,বিভিন্ন জায়গায় খোজাখুজি করার পরও কোন খোঁজ পাওয়া যায়নি এবং বাসায় ফিরে না আসায় ২০২২সালের ১৯শে জুলাই মঙ্গলবার বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ বাদি হয়ে চট্টগ্রামের আবুরখীল এলাকার রাউজান থানাতে ১টি নিখোঁজ ডায়েরি করেন,যার ডায়েরি নং-৮৭২/২২। কেউ যদি নিখোঁজ উদয় দেবনাথ পাপনের সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৮১৮৭০০২৮৩ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

সন্তানকে হারিয়ে বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ ও মা রত্না রানী দেবনাথের কান্না থামছেনা।পাগলের মত হয়ে সন্তানের খোজ পেতে মা রত্না এবং বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ দেশের বিভিন্ন জায়গায় ছুটছে।মা-বাবার আহাজারি সন্তান জীবিত না মৃত একটু সন্ধান পেলই মনকে বুঝাতে পারবে বলে জানান।

ছেলের বাবা উজ্জল প্রসাদ দেবনাথ বলেন,
গত২৭/০৪/২০২২ইং বুধবার হঠাৎ করে আমার ছেলে পাওয়া গেছে,একথা বলে অপরিচিত এক ব্যক্তি ০১৭১৮২১৮০৫৬ এই নাম্বারে কল দিয়ে আমাকে বলেন,আপনার ছেলে নরসিংদীতে এক্সিডেন্ট করেছে, তার চিকিৎসার জন্য টাকা লাগবে এবং এই নাম্বারে ০১৩০৯০১০৫১২ দ্রুত টাকা পাঠান। তার কথা মতো আমার ছেলেকে ফিরে পাওয়ার জন্য ঐ একই দিনে আনুমানিক সকাল ১০:২১ মিনিটে আমি বিকাশে ১০১৫০( দশ হাজার একশত পঞ্চাশ)টাকা পাঠাই। তারপর থেকে নাম্বারগুলোতে যোগাযোগ করতে চাইলে নাম্বারগুলো বন্ধ দেখায়। ছেলের বাবা আরো বলেন,আমার ছেলেকে ফিরিয়ে পাওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD