1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খালিয়াজুরীতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন - DeshBarta
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুলছাত্রকে নতুন সাইকেল উপহার দিলেন শেরপুরের নবাগত এসপি চকরিয়ায় জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চন্দনাইশে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রশিক্ষণ ভাতা ও সার্টিফিকেট বিতরণ জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

খালিয়াজুরীতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ৮০ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

নেত্রকোণা জেলা খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে নতুন বাজার এর সংলগ্ন খালিয়াজুরী মদন রাস্তায় ৩০শে এপ্রিল শনিবার বেলা ১১ঘটিকায় এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন কর্মসূচি আয়োজন করে এলাকার কৃষক ও সাধারণ জনগণ এতে খালিয়াজুরী উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে আওয়ামীলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন,খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তোফায়েল আহম্মেদ,খালিয়াজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নীহার রঞ্জন দেবনাথ,গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহফুজুর রহমান, চকুয়া ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবীর রঞ্জন বিশ্বাস, কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ চেয়ারম্যান বলেন, পেটনা বাঁধ নিয়ে গত ২৬শে এপ্রিল খালিয়াজুরী থানায় ১২(০৪)২০২২নং মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলায় মেন্দিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লোকমান হেকিম ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম এর নামে যে মামলা দায়ের করা হয়েছে,তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি তার প্রতিবাদ জানাচ্ছি।
খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেন্দিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ লোকমান হেকিম এর নিকট মুঠোফোনে জানতে চাইতে তিনি এ প্রতিনিধিকে জানান, জগন্নাথপুর গ্রামের পেটনা বাঁধ ভাঙ্গাকে কেন্দ্র করে গত ২৬শে এপ্রিল খালিয়াজুরী থানায় আমার এবং মেন্দিপুর ইউনিয়নে বর্তমান আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। একটি কুচক্রীমহল আমার জনমতকে নষ্ট করে আমাকে হেয়পন্ন করার উদ্দেশ্য কিছু সংখ্যক কৃষককে আমার বিরুদ্ধে উসকানি দিয়ে মিথ্যা অপপ্রচার চালায়, এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপপ্রচারকারী ও মিথ্যা তথ্য সরবরাহকারীদে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা,ও আমার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য জোর দাবী জানাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD