1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
তুচ্ছ ঘটনায় হামলার শিকার যুবক - DeshBarta
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুলছাত্রকে নতুন সাইকেল উপহার দিলেন শেরপুরের নবাগত এসপি চকরিয়ায় জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চন্দনাইশে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রশিক্ষণ ভাতা ও সার্টিফিকেট বিতরণ জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

তুচ্ছ ঘটনায় হামলার শিকার যুবক

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ৬৭ পঠিত

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ জেলার লুহার গাও জগন্নাথপুর এর রসুলগঞ্জ বাজার এর বাসিন্দা মোহাম্মদ আরিফুল হক তুচ্ছ ঘটনায় হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।

জানা গেছে, গত ২৯ এপ্রিল বিকেলে সতীর্থদের সাথে খেলার মাঠে ক্রিকেট খেলতে যান আরিফুল হক। খেলার এক পর্যায়ে ক্রিকেট মাঠের বাউন্ডারি লাইনে প্রতিপক্ষ দলের এক ব্যাটসম্যান এর দর্শনীয় ক্যাচ লুফে নেন । এই দর্শনীয় ক্যাচ লুফে নেওয়ায় যে তার জীবনে কাল হয়ে দাঁড়াবে কে বা জানতো !
খেলা শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ দলের “জ” অক্ষরের ঐ ব্যাটসম্যান ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে চলা বেশ কিছু যুবক নিয়ে তার পথ গতিরোধ করে তাকে চড় থাপ্পড় দেয় এবং অত্র এলাকায় তাকে দেখা গেলে প্রাণনাশের হুমকি প্রদান করে । এতে আরিফুল হক ব্যাপকভাবে ভীত হয়ে পড়েন । ঘটনাটি তার বন্ধুদের জানালে ” জ” অক্ষরের ঐ যুবক আরো ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে আরিফুলের বসতভিটায় হামলা চালায় এবং তার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার শিকার আরিফ বলেন, ” কখনোই কল্পনা করেনি নির্মল বিনোদন ক্রিকেট খেলতে গিয়ে আমি হামলার শিকার হবো। কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা এখন আমি বলতে চাচ্ছি না ” । আইনি ব্যবস্থা গ্রহণ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন , সবার আগে আমার পরিবার । পরিবারের কথা আমার সর্বাগ্রে চিন্তা করতে হবে । ”

ঘটনার ব্যাপারে জানতে চাইলে আরিফুল হকের পিতা মোহাম্মদ দেলোয়ার বলেন, ” আমার কারো উপর কোনো ক্ষোভ নেই । খেলা নিয়ে সামান্য গন্ডগোল হয়েছে ছেলের সাথে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD