1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
তুচ্ছ ঘটনায় হামলার শিকার যুবক - DeshBarta
বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে এর সহায়তায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ২০২২ কাতার বিশ্বকাপ হবে সবচেয়ে নিরাপদ চন্দনাইশে আ.লীগ নেতা ওয়াহিদ মাস্টারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত জাহিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন ”কমিউনিটি পুলিশিং ফোরাম জনগনের আস্থার প্রতিফলন ঘটাবে এবং আপোসযোগ্য অপরাধ নিরসনে সক্রিয় ভূমিকা পালন করবে” – উপজেলা নির্বাহী অফিসার, আনোয়ারা। চন্দনাইশে খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন এমপি নজরুল ইসলাম চৌধুরী এস আলমের পন্যবাহী জাহাজের ধাক্কায় নবনির্মিত কালারপোল সেতু ক্ষতিগ্রস্ত জনগণের ক্ষোভ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে গোলাম কিবরিয়াকে কেন অপরিহার্য- যিকরু হাবিবীল ওয়াহেদ

তুচ্ছ ঘটনায় হামলার শিকার যুবক

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ২৩ পঠিত

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ জেলার লুহার গাও জগন্নাথপুর এর রসুলগঞ্জ বাজার এর বাসিন্দা মোহাম্মদ আরিফুল হক তুচ্ছ ঘটনায় হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।

জানা গেছে, গত ২৯ এপ্রিল বিকেলে সতীর্থদের সাথে খেলার মাঠে ক্রিকেট খেলতে যান আরিফুল হক। খেলার এক পর্যায়ে ক্রিকেট মাঠের বাউন্ডারি লাইনে প্রতিপক্ষ দলের এক ব্যাটসম্যান এর দর্শনীয় ক্যাচ লুফে নেন । এই দর্শনীয় ক্যাচ লুফে নেওয়ায় যে তার জীবনে কাল হয়ে দাঁড়াবে কে বা জানতো !
খেলা শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ দলের “জ” অক্ষরের ঐ ব্যাটসম্যান ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে চলা বেশ কিছু যুবক নিয়ে তার পথ গতিরোধ করে তাকে চড় থাপ্পড় দেয় এবং অত্র এলাকায় তাকে দেখা গেলে প্রাণনাশের হুমকি প্রদান করে । এতে আরিফুল হক ব্যাপকভাবে ভীত হয়ে পড়েন । ঘটনাটি তার বন্ধুদের জানালে ” জ” অক্ষরের ঐ যুবক আরো ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে আরিফুলের বসতভিটায় হামলা চালায় এবং তার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার শিকার আরিফ বলেন, ” কখনোই কল্পনা করেনি নির্মল বিনোদন ক্রিকেট খেলতে গিয়ে আমি হামলার শিকার হবো। কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা এখন আমি বলতে চাচ্ছি না ” । আইনি ব্যবস্থা গ্রহণ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন , সবার আগে আমার পরিবার । পরিবারের কথা আমার সর্বাগ্রে চিন্তা করতে হবে । ”

ঘটনার ব্যাপারে জানতে চাইলে আরিফুল হকের পিতা মোহাম্মদ দেলোয়ার বলেন, ” আমার কারো উপর কোনো ক্ষোভ নেই । খেলা নিয়ে সামান্য গন্ডগোল হয়েছে ছেলের সাথে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD