1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুরের খানসামায় বজ্রপাতে নিহত ২ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

দিনাজপুরের খানসামায় বজ্রপাতে নিহত ২

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ৩৪ পঠিত

তাজ চৌধুরী, স্টাফ রিপোর্টার

দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ি ও আংগারপাড়া ইউনিয়নে পৃথক বজ্রপাতের ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে।
শনিবার (৩০ এপ্রিল) ৩ নং আংগারপাড়া ইউনিয়নের সুবর্ণখুলী ও হোসেনপুর গ্রামে সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার হোসেনপুর গ্রামের ভেড়ভেড়ী ইউনিয়নের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)বজ্রপাতে মৃত্যু হয়।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে শাহ আলম বাড়ির আঙ্গিনায় গাভীর দুধ দোয়ানো অবস্থায় এঘটনা ঘটে, এই সময় গাভী বাছুর ও তিনি এক সঙ্গে মৃত্যু বরন করেন।
হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত মনে করে । পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে, একই সময়ে বাড়ির পাশের ক্ষেত থেকে শসা ছেড়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন মাজেদা বেগম। পরে স্থানীয়রা মাজেদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্লাবন ঘোষ জানান, হাসপাতালে আনার পূর্বে তারা মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খানসামা থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হোসেনপুরে বজ্রপাতে এক জনের মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি। তবে সুবর্ণখুলী গ্রামের বজ্রপাতে কেউ নিহত হয়েছেন, এমন কোনো তথ্য আমার কাছে নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD