1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

  • সময় রবিবার, ১ মে, ২০২২
  • ৪৪ পঠিত

[মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী]

পবিত্র মাহে রমজানে চট্টগ্রাম নগরে অসহায়-অসচ্ছল দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ‘ঈদ বস্ত্র উপহার’ কর্মসূচি পরিচালনা করছে ‘টিম-একাত্তর’

৩০ এপ্রিল ২০২২ শনিবার সুবিধাবঞ্চিত শিশুদের পাশাপাশি অসহায় মানুষের মাঝেও এই ঈদ বস্ত্র উপহার করা হয় নগরীর ২নং গেইট, বিপ্লব উদ্যান, মুরাদপুরসহ বিভিন্ন পয়েন্টের শিশুরা পাঁচলাইশের জামেয়া আহমাদিয়া সুন্নিয়া আলিয়া মাঠ প্রাঙ্গণে শতাধিক শিশু একত্র হয়, টিম-একাত্তর তাদের হাতে ঈদ বস্ত্র তুলে দেন।

ঈদ বস্ত্র বিতরণকালে টিম-একাত্তরের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আরেফীন রিয়াদ বলেন, আমরা টিম-একাত্তরের মাধ্যমে মানুষ ও মানবতার কল্যানে কাজ করতে চাই। সেই লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠার পর থেকে আমরা মানবিক কাজগুলো গুরুত্ব দিয়ে করে যাচ্ছি। রমজানের শুরুতেই টিম-একাত্তরের পক্ষ থেকে কোনো প্রকার অনুষ্ঠানিকতা ছাড়াই অসহায় ও নিম্নবিত্তদের ইফতার সামগ্রী প্রদান করেছি। ঈদকে সামনে রেখে ‘সবার মুখে হাসি’ ফুটাতে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ উপহারের আয়োজন করেছি। তাদের মুখের হাসিটা আমাদের সর্বোচ্চ পাওয়া।

তিনি আরো বলেন, ঈদ মানে খুশি। এই খুশি পাওয়ার অধিকার সবার আছে। তরুণরা এগিয়ে আসলে এই শহরে সবার মুখে হাসি ফুটবে। মাসজুড়ে আমাদের ‘তৃপ্তির ইফতার, ভাসমান ইফতার, রোজার কাচা বাজার উপহার, ঈদ বস্ত্র উপহার এই প্রচেষ্টাগুলোতে যদি কিছু সংখ্যক মানুষও উপকৃত হয়, তবেই আমাদের স্বার্থকতা।

ঈদবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন টিম-একাত্তরের প্রতিষ্ঠাকালীন সদস্য তারিবুন চৌধুরী, শেখ মোহাম্মদ হামীম, নুরুল মোস্তফা রাফাত, জিহাদ বিন ফয়েজ, মেরাজুল আনোয়ার চৌধুরী, আজমাইন আহনাফ সাদি, ইরমান উদ্দীন, নাহিদুল ইসলাম শুভ,আবু সোলাইমান রায়হান সহ আরো অনেকেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD