1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খালিয়াজুরীবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জনাব আবুল কালাম আজাদ - DeshBarta
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে আ.লীগ নেতা ওয়াহিদ মাস্টারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত জাহিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন ”কমিউনিটি পুলিশিং ফোরাম জনগনের আস্থার প্রতিফলন ঘটাবে এবং আপোসযোগ্য অপরাধ নিরসনে সক্রিয় ভূমিকা পালন করবে” – উপজেলা নির্বাহী অফিসার, আনোয়ারা। চন্দনাইশে খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন এমপি নজরুল ইসলাম চৌধুরী এস আলমের পন্যবাহী জাহাজের ধাক্কায় নবনির্মিত কালারপোল সেতু ক্ষতিগ্রস্ত জনগণের ক্ষোভ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে গোলাম কিবরিয়াকে কেন অপরিহার্য- যিকরু হাবিবীল ওয়াহেদ কম ক্ষতিগ্রস্ত হিসেবে সমগ্র বিশ্বে বাংলাদেশের মুদ্রা দ্বিতীয় স্থানে – ড. সেলিম মাহমুদ পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে রবীন্দ্র নজরুল জয়ন্তী অনুষ্ঠান

খালিয়াজুরীবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জনাব আবুল কালাম আজাদ

  • সময় সোমবার, ২ মে, ২০২২
  • ২৫ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খালিয়াজুরী উপজেলাসহ দেশবিদেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খালিয়াজুরী উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, দু দুইবারের সফল চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর সকল মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ-উল-ফিতরের পবিত্র দিনে সকলের গৃহে প্রবাহিত হয় শান্তির অমীয় ধারা। সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং জাতি গঠনের জন্য একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। এবং সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কামনা করেন।

তিনি বলেন,পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এই ক্লান্তিলগ্নে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসি। বিত্তবানদের কাছে অনুরোধ আসুন সবাই মিলে করোনা ভাইরাসের সংক্রমণ কে কাটিয়ে ওঠার লক্ষ্যে সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দেই গরিব দুঃখী ও অসহায় মানুষের প্রতি। সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। সবাই নিজ নিজ বাসা বাড়ীতে থেকে ঈদের আনন্দ উপভোগ করবেন।
তিনি বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করি। সকলের কাছে অনুরোধ জরুরী প্রয়োজন ছাড়া বাসা বাড়ি থেকে বের হবেন না, সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন নিরাপদে থাকুন, পরিবার পরিজন নিয়ে সুস্থ থাকুন। সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD