1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়ায় হাবিলাসদ্বীপ জ্বালাকুমারী মন্দিরের বাৎসরিক উপলক্ষে ধর্মসভা ও মহানামযজ্ঞ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

পটিয়ায় হাবিলাসদ্বীপ জ্বালাকুমারী মন্দিরের বাৎসরিক উপলক্ষে ধর্মসভা ও মহানামযজ্ঞ

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ২৫ পঠিত

অরুন নাথ,  পটিয়া প্রতিনিধিঃ
কলিহত জীবের দুঃখ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় হরিনাম সংকীর্তন।এটি সনাতন ধর্মের সার সিদ্ধান্ত।যার অমৃত ধারায় অভিস্নাত হয়ে দুর্লভ দিব্যধামের সুমনোহর পথ পরিক্রমায় পার হতে পারে সবাই।এই উজ্বল অালোকে ধারন করে প্রতিবছরের ন্যায় এই বছরও গত শুক্রবার (৬ইমে) ও শনিবার (৭ই মে)দুইদিন ব্যাপী চটগ্রামে পটিয়া উপজেলার হাবিলাসদ্ধীপ সার্ব্বজনীন শ্রী শ্রী মা জ্বালাকুমারী মন্দির মহোৎসব উদযাপন পরিষদের অায়োজনে শ্রীমদ্ভাগবত গীতাপাট,ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্টান,মহানাম যজ্ঞের শুভ অধিবাস সহ এক মহতী ধর্মসভা মন্দির পরিচালনা পরিষদের সভাপতি বাবু সাধন চন্দ্র দওের সভাপতিত্বে এবং বাবু খোকন দে এর সঞ্চালনায় অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়া সংসদীয় অাসনের সংসদ সদস্য অালহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।তিনি সরকারী গুরুত্বপূর্ণ বিশেষ কাজে ব্যস্ত থাকায় অনুপস্হিতির কারনে সুধীজনের মাঝে মোবাইল ভার্চুয়ালী দুঃখ প্রকাশ করে বক্তব্য কালে বলেন সনাতনী সমাজের মানুষের সুখে,দুঃখে ছিলাম এবং ভবিষ্যতেও অাপনাদের পাশে থাকব।পটিয়ার শান্তি প্রিয় অবস্হানে কিছু কিছু দুষ্ট চক্র মাঝে শান্তি বিনষ্ট করতে চাই।তাদের কারনে শান্তি বিনষ্ট নয়।তাদের এই অপকার্যলাপ জনগন প্রতিহত করবে।তারা এগুলো করে পার পাবেনা। অাপনারা ঐক্যবব্ধ থাকবেন এসব অারো কথা বলেন তিনি।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চটগ্রাম দক্ষিন জেলা অা,মীলীগের সদস্য বাবু বিজন চক্রবর্ওী।সংবর্ধিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পরিবার পরিকল্পনা চটগ্রাম অধিদপ্তরের(অবঃ) উপ পরিচালক রত্নাহর্ভা মা রেখা রানী দও।ধর্মীয় অালোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পূজা পরিষদের সভাপতি অধ্যাপক যদু রন্জন চৌধুরী,সাধারন সম্পাদক বাবু ঝুলন দও,উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি মাষ্টার শ্যামল দে,মন্দিরে ভূমি দাতার পুত্র অন্জন দাশ বাচ্চু সহ অারো এলাকার বিশিষ্ট সমাজসেবী বৃন্দ।
উল্লেখ্য সভা ও ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্টান শেষে মহানাম যজ্ঞের শুভ অধিবাস শুরু হয়।এরপর শনিবার(৭ই মে)ভোর ৫টা মহানামযজ্ঞ শুভারম্ভ হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD