1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাউফলে প্রতিপক্ষ মা ও ছেলেকে বেধে রেখে বসত ঘরে আগুন। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বাউফলে প্রতিপক্ষ মা ও ছেলেকে বেধে রেখে বসত ঘরে আগুন।

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ২৬ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী বাউফলের বগা ইউনিয়নের সন্যাসিকান্দা গ্রামে মা ও ছেলেকে বেধে রেখে তাদের বসত ঘরটি পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ। পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

বসত ঘরের মালিক মমতাজ বেগম জানান, তার স্বামী সহিদ মোল্লা ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। বাড়িতে তিনি ও তার ছেলে থাকেন। তার স্বামী সাথে প্রতিপক্ষ একই এলাকার ইউনুস খানের ছেলে বশির খানের টাকা পাওনা নিয়ে বিরোধের চলে আসছিল। ঘটনার দিন রাত ২টার দিকে প্রতিপক্ষ বশির খান(৩৫) ও জুয়েল খান(৩০) এর নেতৃত্বে ৭-৮ জন লোক তাদের বসত ঘরের পিছনের খোলা জানালা দিয়ে ভিতরে প্রবেশ করে তাকে ও তার ছেলে রানাকে (১৮) প্রথমে ওড়না দিয়ে মুখ বেধে ফেলে। এরপর রশি দিয়ে হা ও পা বেধে বসত ঘরের ১শ গজ দূরে মুগডাল ক্ষেতে ফেলে রাখে। তারপর তাদের বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলে।

গভীর রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং ফায়ারসার্ভিস স্টেশনে খবর দেন। কিন্তু ফায়ারসার্ভিসের গাড়ি ঘটনাস্থলে আসার আগেই বসত ঘরটি সম্পূর্ন পুড়ে যায়। ঘটনার পর থেকে প্রতিপক্ষ গা ঢাকা দিয়েছেন। তাই তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD