1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
লাউকাঠীতে সোহাগ মাঝির ব্যাক্তিগত উদ্যোগে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

লাউকাঠীতে সোহাগ মাঝির ব্যাক্তিগত উদ্যোগে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন।

  • সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ১৯ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নের দুটি আবাসনের ৪০০ পরিবারের মাঝে চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার সোহাগ মাঝির ব্যাক্তিগত উদ্যোগে ঈদ উপহার হিসেবে নতুন কাপড় ও নগত অর্থ বিতরন করা হয়েছে।

সোমবার (০২-মে-২০২২ ইং) তারিখ বিকাল ৪ টার সময় ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়। এসময় আবুল বাশার সোহাগ মাঝির ছেলে মোঃ আননাফিউ প্রতিটি ঘরে গিয়ে নতুন কাপড় ও নগত অর্থ তুলে দেন সকলের হাতে। এসময় সহযোগী হিসেবে নাজমুল হাসান ও কবির সিকদার সঙ্গে থেকে ঈদ উপহার বিতরন করেন।

ঈদ উপহার হাতে পেয়ে অসহায় দরিদ্র পরিবারের লোকজন বলেন, সোহাগ মাঝি ঈদ কোরবানিতে ঈদ উপহার এবং বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা করেন।এবারও ঈদে নতুন কাপড় দিলেন আমরা সকলেই খুশি দোয়া করি আল্লাহ তায়ালা তার মনের আশা পুরন করুক।এছাড়াও বিগত দিনে করোনাকালীন সময় বেকার হয়ে পরা দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও খাবার দিয়ে অনেক সহযোগিতা করেছেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলে তার জন্য দোয়া করেন।

এব্যাপারে আবুল বাশার সোহাগ মাঝির ছেলে আননাফিউ বলেন, আমার পিতা সব সময় মানবসেবায় নিয়োজিত রয়েছেন। বিগত দিনে দেশে করোনাকালীন সময় বেকার অসহায় হয়ে পরা দরিদ্র পরিবারের পাশে থেকে মানবসেবা হিসেবে সাধ্যমত খাবার ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। আসন্ন আগামী ১৫’ই জুন নির্বাচনে ১ নং লাউকাঠী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।এছাড়াও সব সময় এই মানবিক সেবা অবহৃত রাখতে পিতার হয়ে সকলের নিকট দোয়া কামনা করেন আননাফিউ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD