1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
করোনাকালীন সময়ে যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের ভূমিকা চট্টগ্রামে অবিস্মরণীয় বললেন সিটি মেয়র, - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

করোনাকালীন সময়ে যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের ভূমিকা চট্টগ্রামে অবিস্মরণীয় বললেন সিটি মেয়র,

  • সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২৫ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ

রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস উদযাপন
করোনাকালীন সময়ে যুব রেড ক্রিসেন্ট
স্বেচ্ছাসেবকদের ভূমিকা চট্টগ্রামে অবিস্মরণীয় : সিটি মেয়র

আজ ৮মে বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস বর্ণাঢ্য কর্মসূচীর মাধ্যমে পালন করে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। BE HUMAN KIND অর্থাৎ মানবিক হও প্রতিপাদ্য বিষয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে নগরীর জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচীর শুরুতে জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শান্তি র‌্যালী, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দেয়ালিকা প্রতিযোগিতা ও নবজাতকদের উপহার সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড চট্টগ্রাম এর সচিব ও চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রফেসর আবদুল আলীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মোঃ আসলাম খান, সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারী আব্দুল জব্বার। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন এর স্বাগত বক্তব্যে মধ্যে দিয়ে সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন এর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, মোঃ আনোয়ার আজম, জেলা রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য শাহাদাত হোসেন রুমেল, রাশেদ খান মেনন। আরো উপস্থিত ছিলেন জেলা ও সিটি রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান ও আব্দুর রহিম আকন, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর উপ যুব প্রধান-১ জনি চৌধুরী, উপ যুব প্রধান-২ মোঃ আমিনুল হক তারেক, স্কুল -কলেজ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকবৃন্দ, সিনিয়র যুব সদস্যবৃন্দ, জেলা ও সিটি ইউনিটের আজীবন সদস্যবৃন্দ ও যুব স্বেচ্ছাসেবকরা।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী বলেন, যুব স্বেচ্ছাসেবকরা জীবনের ঝুকিঁ নিয়ে করোনাকালীন সময়ে কাজ করে গেছে। করোনাকালীন সময়ে যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের ভূমিকা চট্টগ্রামে অবিস্মরনীয়। মানবতার সেবায় কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবকদের স্বীকৃতি পাওয়া এখন সময়ের অপেক্ষা মাত্র। তাদের স্বীকৃতি প্রদান করার মাধ্যমে কোভিড যোদ্ধা সম্মান করা হবে। মানুষের মতো মানুষ হয়ে সকলকে জীবন সুন্দর করে গঠন করতে হবে। আজকের দিনের আমাদের শপথ হোক মানবিকতার মানবসেবায় সবসময় কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে ২০২১ সেবা বর্ষের সেরা কলেজ ইউনিট উত্তর কাট্টলী আলহাজ¦ মোস্তফা হাকিম ডিগ্রী কলেজ এবং সেরা স্কুল ইউনিট রহমানিয়া উচ্চ বিদ্যালয়কে পুরষ্কার করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD