1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ সাড়ে ১৪ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার লুট - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

চকরিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ সাড়ে ১৪ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার লুট

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ৪২ পঠিত

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মছন সিকদার পাড়ায় নূরুল আলম সওদাগরের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। রবিবার রাত ৯ টায় শুরু হয়ে প্রায় ১ ঘন্টা ব্যাপী এ ডাকাতি সংগঠিত হয়। ডাকাত দল ঘরের লোহার দরজা ভেঙ্গে ঢুকে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ সাড়ে ১৪ লাখ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
নূরুল আলম সওদাগর জানান; একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তার স্ত্রী জাহানারা বেগমকে নিয়ে বাড়ীর সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চলে যায়। বাড়ীতে তার কলেজ পড়ুয়া এক নাতী ছিল। ওই ছেলেটিও কাপড় আইরন করার জন্য হারবাং বাজারে চলে যায়। ওই সময়ে অর্থাৎ রবিবার রাত ৯ টার দিকে এ ডাকাতিটি সংগঠিত হয়। ডাকাত দল ঘরের লোহার দরজা ভেঙ্গে ঢুকে সব আলমারি ভেঙ্গে জাহানারা বেগমের পেনশনের টাকা, হজের জন্য রাখা টাকাসহ মোট ১২ লাখ টাকা, ৮ ভরি স্বর্ণালংকার, তার সরকারী চাকরি জীবী ছেলের নগদ আড়াই লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার, তার ব্যাংকার ছেলের স্ত্রীর ৬ ভরি স্বর্ণালংকার সহ মোট ৩০ লাখ টাকা মূল্যের মালামাল নিয়ে গেছ। এলাকায়বাসী জানায় ডাকাতি সংগঠিত হওয়ার সময় ঘরের দরজা ও আলমারি ভাঙ্গার শব্দ শুনতে পেলেও বাড়ীর লোকজন কোন না কাজ করছে মনে করে এগিয়ে যায়নি। রাত সাড়ে ১০ টার দিকে নূরুল আলম সওদাগরের নাতি বাজার থেকে ঘরে ফিরে দেখে সব লুট হয়ে গেছে। বিষয়টি তাৎক্ষণিক চকরিয়া থানা পুলিশকে অবহিত করা হলে হারবাং পুলিশ ফাড়ীর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লন্ঠিত মালামালের বিবরন লিপিবদ্ধ করেন। এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছেন। মামলা দিলে তিনি আইনী ব্যবস্থা নিবেন বলে জানান। নূরুল আলম সওদাগর মামলা করবেন বলে জানিয়েছেন ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD