1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭০ বোতল ফেনসিডিলসহ আটক ১। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:১৩ অপরাহ্ন

দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭০ বোতল ফেনসিডিলসহ আটক ১।

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ২৭ পঠিত

তাজ চৌধুরী স্টাফ রিপোর্টার

দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন দিওর বটতলী বাজারে ঢাকাগামী মহাসড়কের পাশে ১৭০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

সোমবার (৯ মে) মধ্যে রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ এরশাদ মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর থানাধীন দিওর বটতলী বাজারে ঢাকাগামী মহাসড়কের পাশে ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা- মোঃ মোখলেছার রহমান, সাং- কোচগ্রাম, থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল সোমবার মধ্যরাতে বিরামপুর থানাধীন দিওর বটতলী বাজারে ঢাকাগামী মহাসড়কের পাশে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১৭০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন আসামি পালিয়ে যায়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-৪, জিআর-৯২/২২,তারিখ -০৯/০৫/২০২২ খ্রিঃ, ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(২)/২৫-ডি রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন প্রক্রিয়াধীন। ঘটনার সাথে সংশ্লিষ্ট ৩ জন পলাতক আসামিকে গ্রেফতার করার জোর তৎপরতা অব্যাহত আছে।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD