1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা। - DeshBarta
বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে আ.লীগ নেতা ওয়াহিদ মাস্টারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত জাহিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন ”কমিউনিটি পুলিশিং ফোরাম জনগনের আস্থার প্রতিফলন ঘটাবে এবং আপোসযোগ্য অপরাধ নিরসনে সক্রিয় ভূমিকা পালন করবে” – উপজেলা নির্বাহী অফিসার, আনোয়ারা। চন্দনাইশে খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন এমপি নজরুল ইসলাম চৌধুরী এস আলমের পন্যবাহী জাহাজের ধাক্কায় নবনির্মিত কালারপোল সেতু ক্ষতিগ্রস্ত জনগণের ক্ষোভ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে গোলাম কিবরিয়াকে কেন অপরিহার্য- যিকরু হাবিবীল ওয়াহেদ কম ক্ষতিগ্রস্ত হিসেবে সমগ্র বিশ্বে বাংলাদেশের মুদ্রা দ্বিতীয় স্থানে – ড. সেলিম মাহমুদ পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে রবীন্দ্র নজরুল জয়ন্তী অনুষ্ঠান

আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে জাসাস সৌদি আরব কমিটি ঘোষণা।

  • সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৬ পঠিত

সাংবাদিক আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১

সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

২৮ শে এপ্রিল জাসাস কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান এর পক্ষে সদস্য মিজানুর রহমান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
আলহাজ্ব মোহাম্মদ রফিকুল হক চৌধুরী কে আহ্বায়ক ও হাফেজ গোলাম মোস্তফা কে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিম অঞ্চল জাসাস এর ৭১
সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা সৌদি আরব পশ্চিম অঞ্চল এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিবৃতিতে জানানো হয়
জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সৌদি আরব , যুক্তরাষ্ট্র, মালেশিয়া পাবনা জেলা সহ জাসাসের ৪টি নতুন কমিটি অনুমোদন করেছেন দেন।

তৎক্ষনিক এক প্রতিক্রিয়াই সদ্য ঘোষিত সৌদি আরব পশ্চিম অঞ্চল কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল হক চৌধুরী জানান, দীর্ঘ আটারো বছর সৌদি আরবে জাসাস নিয়ে কাজ করে আসছি দলকে ভালবেসে আজ তার সৃকৃতি পেলাম।
এটা পেয়ে দলের প্রতি আমার দায়িত্ব আরও বেড়ে গেল। আবারও
ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বি এন পি র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার আগামীর রাস্ট্র নায়ক তারেক রহমান সাহেব এর প্রতি, এবং আমার অভিবাবক সৌদি আরব বি এন পির আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক আহমেদ আলি মুকিব সাহেব সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান,যুগ্ম আহ্বায়ক সি আই পি কেফায়েত উল্লাহ চৌধুরী, সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন, ও সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরীর প্রতি ও সৌদি আরবে আমার জাসাস যুবদল সেচ্চাসেবক দল শ্রমিক দল ওলামা দল এর নেতা কর্মীদের প্রতি । বিশেষ ধন্যবাদ জানান , জাতীয় চালচিত্র পুরস্কার প্রাপ্ত ও জাসাস কেন্দ্রীয় নির্বাহীর সম্মানিত আহ্বায়ক হেলাল খানঁ ও সম্মানিত সংগ্রামী সদস্য সচিব জাকির হোসেন রোকন,সাহেব এর প্রতি ও। রফিক চৌধুরী বলেন জাসাস কেন্দ্রীয় নির্বাহীর নুতন নেতৃত্ব জাসাসকে দেশ বিদেশে চাঙ্গা করে তুলতে সক্ষম হয়েছে।
শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিশ্ঠিত এই জাসাস নতুন নেতৃত্বের কারণে সাংগঠনিক তৎপরতা জোরদার হয়েছে,, তিনি আবার ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD