1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী সম্পন্ন - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী সম্পন্ন

  • সময় বুধবার, ১১ মে, ২০২২
  • ৩১ পঠিত

পিতৃহীন মাতৃহীন, রাস্তায় পড়ে থাকা পথশিশুদের কে রাস্তায় ফেলে রেখে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ।

তিনি বলেন আজকের শিশুই আগামীর সোনার বাংলাদেশ গড়ার কারিগর। তাই দেশের সার্বিক উন্নয়নে পথশিশুদের জীবন মানেরও উন্নয়নে করতে হবে।

বুধবার (১১ মে) চট্টগ্রাম অক্সিজেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী বলেন, আজকের পথশিশুরাই আগামীর বাংলাদেশের মানবসম্পদ হিসেবে পরিণত হবে। তাই সরকারের পক্ষ থেকে পথশিশুদের সঠিক তালিকা প্রণয়ন করে তাদের পূনর্বাসনের ব‍্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।

এই সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ, ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, ডা: মোঃ ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, শামসুন নাহার সামু, মোঃ ফয়জুল আলম প্রিন্স, শাহাদাত হোসেন স্বপন প্রমুখ।

উক্ত আলোচনা সভায় দেশের বর্তমান পরিস্থিতিতে সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের জীবন মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন এবং আসছে জুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD