1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুরের চিরিরবন্দরে ২৩ বছর পর জমি ফিরে পেলেন প্রকৃত মালিক - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

দিনাজপুরের চিরিরবন্দরে ২৩ বছর পর জমি ফিরে পেলেন প্রকৃত মালিক

  • সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩৯ পঠিত

তাজ চৌধুরী স্টাফ রিপোর্টার

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার প্রাণকেন্দ্র গ্রামীণ শহর রাণীরবন্দরে দীর্ঘ ২৩ বছর পর আদালতের নির্দেশে পৈতৃক জমি ফিরে পেলেন ১নং নশরতপুর ইউনিয়নের ও নশরতপুর গ্রামের বালা পাড়ার
মহুরুম সিদ্দিক হোসেনের পুত্র সার ব্যবসায়ী মোঃ মতিয়ার রহমান ও ভাই কৃষক মোঃ আতিয়ার রহমান দুলাল।

জবর-দখল করে নশরতপুর গ্রামের মাছুয়া পাড়ায় ৬ থেকে ৭ টি বাড়ি দীর্ঘ দিন ধরে ছিলো। জবর দখলে বাড়ি গুলো থাকায় দীর্ঘদিন এ নিয়ে আদালতে মামলাও চলে।

কিন্তু আদালতের বিচারক জমির কাগজপত্র দেখে জমির মালিক মোঃ মতিয়ার রহমান ও মো. আতিয়ার রহমান দুলাল কে জমি বুঝিয়ে দেওয়ার নির্দেশ দেন।

তারই পরিপ্রেক্ষিতে ১১ মে নশরতপুর গ্রামের মাছুয়াপাড়ায় আদালতের নির্দেশ ক্রমে চিরিরবন্দর থানার পুলিশের সহযোগিতায় ও উপস্থিত থেকে মোঃ মতিয়ার রহমান ও মো. আতিয়ার রহমান দুলাল কে জমি বুঝিয়ে দেন।

আদালতের কর্মকর্তা ও থানা পুলিশের উপস্থিতিতে প্রকৃত জমির মালিক কে সাড়ে এগারো শতক জমি বুললড্রুজার ও ঢোল বাজিয়ে লাল পতাকা লাগিয়ে জমি’র মালিক কে সিমানা নির্ধারণ করে জমি বুঝিয়ে দেন। জমির পরিমাণ দৈর্ঘ্য- ৩৬ মিটর এবং প্রস্থ- ১৫ মিটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD