1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীতে কিশোরকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় ৩ দফায় নির্যাতন আটক-৩। - DeshBarta
বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পঞ্চমবার জাতীয় পুরস্কারে মনোনীত সাংসদ ফজলে করিম চৌধুরীকে রাউজান প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সম্মাননা প্রদান বিপদ-আপদ থেকে রক্ষা পাওয়ার দোয়া!হাফিজ মাছুম আহমদ দুধরচকী পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে এর সহায়তায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ২০২২ কাতার বিশ্বকাপ হবে সবচেয়ে নিরাপদ চন্দনাইশে আ.লীগ নেতা ওয়াহিদ মাস্টারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত জাহিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন ”কমিউনিটি পুলিশিং ফোরাম জনগনের আস্থার প্রতিফলন ঘটাবে এবং আপোসযোগ্য অপরাধ নিরসনে সক্রিয় ভূমিকা পালন করবে” – উপজেলা নির্বাহী অফিসার, আনোয়ারা। চন্দনাইশে খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন এমপি নজরুল ইসলাম চৌধুরী

পটুয়াখালীতে কিশোরকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় ৩ দফায় নির্যাতন আটক-৩।

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৩ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়খালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে মুন্না (১৬) নামের এক কিশোরকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতন করে গুম করে ফেলার ঘটনা ঘটেছে।গত ৯’এপ্রিল-২০২২ ইং তারিখ ঘটনাটি ঘটে।

এঘটনায় ওই কিশোরের সৎ মা হাসিনা বেগম বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করলে শুক্রবার (১৩/০৫/২০২২ ইং) তারিখ গতকাল রাতে উপজেলার বোয়ালিয়া এলাকা থেকে তিন জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো ওই কিশোরের মামী মমতাজ (৪৫), মামাতো বোন তানিয়া (৩০) ও প্রতিবেশী শামিম (৪০), এছাড়া ঘটনার মূলহোতা হজরত আলী এখনও পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুন্নার বাবা ও মা ঢাকায় ছিলেন। গত ৯ এপ্রিল তার মামার বাসা থেকে ৮৫ হাজার টাকা চুরির অপবাদে ওই কিশোরকে ছিকল দিয়ে গাছে বেঁধে তিনদফা মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হজরত আলী। এসময় আশপাশে দাড়িয়ে থাকা লোকজন বিষয়টি দেখে ভিডিও করেন। কেউই এঘটনার প্রতিবাদ করেনি। এ ঘটনায় একটি ভিডিও গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে প্রশাসন। ঘটনার পর থেকে ওই কিশোর নিখোজ রয়েছে।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম,আর শওকত আনোয়ার ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে তিনজনকে আটক করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে একই সঙ্গে ওই কিশোরকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD