1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কোতোয়ালি থানা ছাত্রলীগের উপ-সাহিত্য ও সা.সম্পাদক হয়েছেন মুহাম্মদ আরেফীন রিয়াদ - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

কোতোয়ালি থানা ছাত্রলীগের উপ-সাহিত্য ও সা.সম্পাদক হয়েছেন মুহাম্মদ আরেফীন রিয়াদ

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৭ পঠিত

[ মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী ]

কোতোয়ালি থানা ছাত্রলীগের মো. জুনাইদকে সভাপতি ও মো. মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

উক্ত কমিটিতে উপ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আরেফীন।

২০১৮ সালে সামাজিক সংগঠন টিম-একাত্তর প্রতিষ্ঠা করেন তিনি। প্রতিষ্ঠার পর মানবিক কাজ ও প্রতিবাদের মাধ্যমে টিম একাত্তরকে পরিণত করেছেন মানবিক সংগঠনে।

২০১৮ সালে ‘নিরাপদ সড়ক চাই’ দাবীতে যখন সারাদেশ উত্তাল অবস্থায় তখনিই চট্টগ্রামের শিক্ষার্থীদের নিড়াপদ সড়ক চাই আন্দোলনের প্রতিনিধি হন আরেফীন রিয়াদ।আগষ্টের সে সময় নিরাপদ সড়কের দাবীতে সারাদেশের শিক্ষার্থীরা ছিলো দিকনির্দেশনাহীন এবং চারিদিকে সমন্বয়হীন বিক্ষিপ্ত আন্দোলনে। এর মধ্যে যুক্ত ছিলো দেশবিরোধী শক্তি জামায়াত-শিবিরের সহিংসতা এবং অন্যদিকে বামদের অপপ্রচারে বিভ্রান্ত শিক্ষার্থীরা। আবার শিক্ষার্থীদের দাবী আদায়ের পথে ধাবিত না করে, চলমান আন্দোলনকে পুঁজি করে দেশকে সহিংসতার পথে নিতে বিভ্রান্ত করছিলো দেশবিরোধী চক্র। সেসময় চট্টগ্রামের শিক্ষার্থীদের সাথে নিয়ে শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনে শিক্ষার্থীদের প্রতিনিধি হয়ে পাশে ছিলেন আরেফীন রিয়াদ সহ আরো বিভিন্ন কলেজের সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

আজ ১৪ ই মে ২০২২ইং, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের আওতাধীন কোতোয়ালি থানা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে উপ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আরেফীন রিয়াদ

চট্টগ্রাম মহানগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ থানার মধ্যে অন্যতম হলো কোতোয়ালি থানা। দীর্ঘদিন ধরে কোতোয়ালি থানা ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে নানান ধরনের কথা আসছিল । অবশেষে গত শনিবার ১৪ মে কোতোয়ালি থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD