1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামের লোহাগড়ায় আসামির দায়ের কোপে পুলিশের হাতের কব্জি বিচ্ছিন্ন! - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চট্টগ্রামের লোহাগড়ায় আসামির দায়ের কোপে পুলিশের হাতের কব্জি বিচ্ছিন্ন!

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৫ পঠিত

রতন কান্তি দে,সাতকানিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া থানার পুলিশ কনস্টেবল মুহাম্মদ জনি খানের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে আসামির ধারালো দায়ের কোপে।

আজ রোববার সকাল ১০টার দিকে কবির আহমদ (৩৫) নামে এক আসামি ধরতে গেলে তার দায়ের কোপে হাতের কব্জি বিচ্ছিন্ন হয় কনস্টেবলের। এ ঘটনায় শাহাদাত হোসেন নামে অপর কনস্টেবল ও মামলার বাদী মোহাম্মদ আবুল হোসেন কালুও আহত হয় বলে পুলিশ জানা যায়।

উক্ত উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লালারখিল এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত পুলিশ কনস্টেবল জনি খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর প্রেরণ করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। এ ব্যাপারে পুরো উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, রোববার (১৫ মে) সকালে লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত সঙ্গীয় এএসআই মুজিবুর রহমান ও দুই জন কনস্টেবল নিয়ে উপজেলার পদুয়া লালারখিল এলাকায় যান নিয়মিত মামলার আসামি কবির আহমদকে গ্রেপ্তারের জন্য। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই আসামি ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করে। এ সময় কনস্টেবল মো. জনি খানের বাম হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। আহত হয় অপর কনস্টেবল ও মামলার বাদী। ওই সময় আসামি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, ওই আসামি কবির আহমদকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD