1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বক্সিং চ্যাম্পিয়নশীপে বানিয়াচংয়ের আমির উদ্দিনের কৃতিত্ব, - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বক্সিং চ্যাম্পিয়নশীপে বানিয়াচংয়ের আমির উদ্দিনের কৃতিত্ব,

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩০ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরো চীফ,

টপ অব দ্যা বাংলাদেশ সিলেকশন ফর লাতিন আমেরিকা চ্যাম্পিয়নশীপ(বক্সিং)কলম্বিয়া ২০২২ টুর্ণামেন্টে হবিগঞ্জ-মৌলভীবাজার জেলার একমাত্র প্রতিযোগী হিসেবে বানিয়াচং উপজেলার আমির উদ্দিন চ্যাম্পিয়ন হয়েছে।
প্রতিযোগীতায় আমির উদ্দিন ৬১ কেজির ওজন শ্রেনীতে চট্রগ্রামের শহীদুল আলম বারাত‘কে দ্বিতীয় রাউন্ডে ১.৫৩ সেকেন্ডে নক আউট করে চ্যাম্পিয়ন হয়েছে।
১৩ মে জেফ এলিনা এন্ড একাডেমী যমুনা ফিউচার পার্কে বাংলাদেশের মোট ২৬ জন প্রতিযোগীকে নিয়ে এই বাছাই পর্ব অনুষ্টিত হয়।
লাতিন আমেরিকার দেশ কলম্বিয়াতে অনুষ্টিত জুন মাসের টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ১১ প্রতিযোগীর অংশগ্রহণ করার কথা রয়েছে।
এ জন্য আগামী ২০ মে থেকে চ্যাম্পিয়ন ১১ জন কে নিয়ে বক্সিং ক্যাম্পিং অনুষ্টিত হবে।
কৃতি বক্সার আমির উদ্দিন বানিয়াচং উপজেলার কাজীমহল্লা গ্রামের জয়নাল আবেদীনের পুত্র। সে বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।
আমির উদ্দিন বানিয়াচং উশু একাডেমীর ছাত্র। বানিয়াচং উশু একাডেমীতে উস্তাদ জুয়েল রহমানের তত্ত¡াবধানে নিয়মিত প্রশিক্ষণ গ্রহন করে এই কৃতিত্ব অর্জন করেছে।
এ ব্যাপারে চ্যাম্পিয়ন আমির উদ্দিন জানান, বানিয়াচং ফুটবল ও এ্যাথলেটিক্সের শিক্ষক সাহেদ স্যারের উৎসাহ উদ্দীপনায় আমি জুয়েল স্যারের মাধ্যমে বক্সিংয়ের সাথে জড়িত হই।
এছাড়াও আমাকে নানানভাবে আর্থিক ও মানসিক শক্তি যুগিয়েছেন আহমদ জুলকারনাইন আহমদ রাজা। আমি উনাদের নিকট কৃতজ্ঞ।
আমি আগামীতে এই মাধ্যমে আরও বহুদূর এগিয়ে যেতে চাই।
এ ব্যাপারে বানিয়াচং উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং উশু ও বক্সিং একাডেমীর পরিচালক উস্তাদ জুয়েল রহমান বলেন,দীর্ঘদিন যাবৎ এই মাধ্যমে কাজ করছি। আমার প্রশিক্ষিত ছেলে-মেয়েরা জাতীয় পর্যায়ে হবিগঞ্জ-মৌলভীবাজার জেলার প্রতিনিধিত্ব করছে এ বড় গর্বের বিষয় বানিয়াচং উপজেলার মানুষের জন্য।
আমি আমির উদ্দিনকে মাত্র কিছুদিন প্রশিক্ষণ দিতে পেরেছি। আরও বেশি সময় পেলে আরও বেশি ভালো করতে পারতো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD