1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই : এ এইচ ইরফান উদ্দিন আহমেদ - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার।

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই : এ এইচ ইরফান উদ্দিন আহমেদ

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৯ পঠিত

হীরা আহমেদ জাকির,ব্রাহ্মণবাড়িয়া।

যুব সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তার জন্য আমাদের খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে হবে। বিভিন্ন প্রভাবশীদের দখলে থাকা সরকারি সম্পত্তি উদ্ধার করে খেলাধুলার জন্য উম্মুক্ত করতে হবে বলে মন্তব্য করেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ এইচ ইরফান উদ্দিন আহামেদ।

তিনি উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর মিয়ার ফিল্ড মাঠে “ইসলামপুর ফ্রেন্ডস্ ক্লাব” আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ১৫ মে রবিবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে আয়োজক ও উপস্থিত সবাই উক্ত মাঠটি বেদখল থাকার বিষয়টি অবগত করে উদ্ধার ও সংস্কার করার দাবী জানালে খুব তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে তিনি উক্ত কথা গুলো বলেন।

এসময় বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইয়্যাদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংবাদিক জুয়েল রানার সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা শাহীনূর জাহান, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, তিতাস গ্যাস টি এন্ড ডি কোঃ লিঃ মোঃ হাসান মাহমুদ, মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মুনছুরুল হক আকিক, মাধবপুর তিতাস শিশু ও জেনারেল হাসপাতালের এমডি মোঃ আসেদুল হক জিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী ইয়ামিনুল হক প্রমুখ।

মোঃ ফখরিয়ার রেফারিং এ জহিরুল স্পোর্টিং ক্লাব ১:০ গোলে চর ইসলামপুরকে পরাজিত করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন।

পরে উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ান ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD