1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই : এ এইচ ইরফান উদ্দিন আহমেদ - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই : এ এইচ ইরফান উদ্দিন আহমেদ

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪৬ পঠিত

হীরা আহমেদ জাকির,ব্রাহ্মণবাড়িয়া।

যুব সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তার জন্য আমাদের খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে হবে। বিভিন্ন প্রভাবশীদের দখলে থাকা সরকারি সম্পত্তি উদ্ধার করে খেলাধুলার জন্য উম্মুক্ত করতে হবে বলে মন্তব্য করেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ এইচ ইরফান উদ্দিন আহামেদ।

তিনি উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর মিয়ার ফিল্ড মাঠে “ইসলামপুর ফ্রেন্ডস্ ক্লাব” আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ১৫ মে রবিবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে আয়োজক ও উপস্থিত সবাই উক্ত মাঠটি বেদখল থাকার বিষয়টি অবগত করে উদ্ধার ও সংস্কার করার দাবী জানালে খুব তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে তিনি উক্ত কথা গুলো বলেন।

এসময় বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইয়্যাদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংবাদিক জুয়েল রানার সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা শাহীনূর জাহান, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, তিতাস গ্যাস টি এন্ড ডি কোঃ লিঃ মোঃ হাসান মাহমুদ, মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মুনছুরুল হক আকিক, মাধবপুর তিতাস শিশু ও জেনারেল হাসপাতালের এমডি মোঃ আসেদুল হক জিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী ইয়ামিনুল হক প্রমুখ।

মোঃ ফখরিয়ার রেফারিং এ জহিরুল স্পোর্টিং ক্লাব ১:০ গোলে চর ইসলামপুরকে পরাজিত করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন।

পরে উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ান ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD