1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জমি লিখে না দেয়ায় ছেলের শাবল ও ধারালো দায়ের আঘাতে বাবা-মাসহ পরিবারের ৪ জনকে আহত - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

জমি লিখে না দেয়ায় ছেলের শাবল ও ধারালো দায়ের আঘাতে বাবা-মাসহ পরিবারের ৪ জনকে আহত

  • সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩৪ পঠিত

]কাকন সরকার শেরপুর]

শেরপুরে জমি লিখে না দেয়ায় ছেলের শাবল ও ধারালো দায়ের আঘাতে বাবা-মাসহ পরিবারের ৪ জনকে কুপিয়ে আহত করেছে পাষন্ড ছেলে। ঘটনাটি ঘটেছ ১৫ মে রবিবার সন্ধা ৬টা সদর উপজেলার বাজিতখিলা গ্রামে । পরে এলাকাবাসী ও অন্যান্য আত্মীয়রা আহতদের উদ্ধার করে রাত ৮টায় তাদের সদর হাসপাতালে ভর্তি করেন । তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।

হাসপাতালে ভর্তি আহতরা জানায়, দীর্ঘ দিন থেকে বাজিতখিলা পূর্ব কুমরি গ্রামের মফিজ মিয়ার ৭ পুত্র সন্তানের মধ্যে দ্বিতীয় পুত্র মো. শাহজাহান মিয়া বাবার কাছ থেকে জোর পূর্বক জমি লিখে দেয়া চাপ স্মৃষ্টি করে আসছিলো। ঘটনার দিন রোববার সন্ধার পূর্বে পাষন্ড ছেলে শাহজাহান মিয়ার বাড়ির সামনে দিয়ে বাবা মো. মফিজ উদ্দিন যাওয়ার সময় সে তার বাবাকে পূর্বের ন্যায় আবারও জোড় পূর্বক জমি লিখে দেয়ার জন্য চাপ দেন। এতে বাবা মো. মফিজ উদ্দিন অস্বীকৃতি জানালে ছেলে শাহজাহান (৫০) ও তার পুত্র মজনু মিয়া (১৮) এবং তার স্ত্রী মর্জিনা বেগম (৩৮) মিলে তার বাবার উপর শাবল ও দা নিয়ে হামলা চালায়। এসময় বাবা মফিজ মিয়া গুরুতর আহত হলে তার ডাক চিৎকারে স্ত্রী লাল বানু বেগম (৬২), অপর ছেলে লুৎফর রহমান (৪৩) ও পুত্রবধু শাহিনা বেগম (৩৮) তাকে ফেরাতে আসলে তাদেরও মারধর করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪ জন রোগী আমাদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বর্তমানে তাদের অবস্থা আশঙ্কা মুক্ত।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহমেদ বলেন, ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। আমরা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD