1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকিতে প্রকাশ্যে যুবক যুবতীর অশ্লীল কাজে বাঁধার জের ধরে কুপিয়ে জখম - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

দুমকিতে প্রকাশ্যে যুবক যুবতীর অশ্লীল কাজে বাঁধার জের ধরে কুপিয়ে জখম

  • সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩২ পঠিত

বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্যে যুবক যুবতীর অশ্লীল কাজে বাঁধাদানে কুপিয়ে ২ জনকে জখম করেছে দুর্বৃত্তরা। এতে আহত হয়েছেন অনেকেই।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৬ মে) বেলা ১১ টার দিকে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন এর ঝাটরা গ্রামের ৬ নং ওয়ার্ডের পাতাবুনিয়া বাজার সংলগ্ন ইটের ভাটার পূর্বপাশে খেজুর গাছের তলায় ছাতার নিচে এক যুবক ও যুবতী যৌন কর্মে লিপ্ত হয়। উক্ত ঘটনা স্থানীয় লোকজন দেখে ফেলে এবং মোঃ ইউসুফ খান এর ছেলে জাহিদ খান (২৬), জয়নাল খান এর ছেলে রুবেল খান (৩২), মোঃ ইউনুস খান এর ছেলে নাইম (২০) সহ আরও অনেকে তাদের বাঁধা দেয়। এতে উক্ত যুবক ক্ষিপ্ত হয়ে মোবাইলে ২০/২৫ জনের এক সন্ত্রাসী বাহীনি খবর দেয়। আধা ঘণ্টার মধ্যেই পূর্ব বিরোধের জের ধরে উক্ত সন্ত্রাসী দলে যুক্ত হয়ে স্থানীয় বাসিন্দা রফিক খান এর ছেলে রায়হান খান (২২), জয়নাল মৃধা এর ছেলে নাইম (২০), জলিল হাওলাদার এর ছেলে ইমন (২০) এর নেতৃত্বে দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে জাহিদ খান ও রুবেল খানকে বাজারে এসে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে। এতে বাঁধা দানে আরও অনেকে আহত হয়।

জাহিদ খান বলেন, ছাতার নিচে লুকিয়ে একটি মেয়ে ও একটি ছেলে অশ্লীল কাজ করতে দেখি। তাদের বাঁধা দিলে আমাকে দেখা নেয়ার হুমকি দিয়ে চলে যায়। এরপর বাজারে এসে ২০/২৫ জন লোক সহ হামলা চালিয়ে কুপিয়ে জখম ও আহত করে।

রায়হান খান বলেন, শামিম নামের তার এক বন্ধু একটি মেয়েকে নিয়ে পাতাবুনিয়া নদীর পাড়ে ঘুরতে এলে স্থানীয় কিছু জুয়াড়ি তার কাছ থেকে মোবাইল ও নগদ বিশ হাজার টাকা নিয়ে যায় ও মেয়েটিকে মারধর করে।

তিনি আরও জানান, বিষয়টি আমার কাছে বললে আমি মিমাংসার চেষ্টা করি।
কিন্তু ব্যর্থ হয়ে বাড়িতে চলে যাই। এরপর ওদের মধ্যে কি ঝামলা হইছে আমি জানি না। শুনেছি শামিম, সায়েদ, ফারহান ও ফাহাদ আহত হয়েছে। যারা টাকা ও মোবাইল নিয়েছে তাদের সাথে আমার পূর্ব বিরোধ আছে। তাই মূল বিষয়টি ধামাচাপা দিয়ে ও আমাকে দোষারোপ করে অন্যখাতে নেয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাতিমা আক্তার জুঁথি বলেন, দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে এবং দু’জন গুরুতর আহত হয়েছে। উন্নত চিকিৎসার প্রয়োজন হবে কি না তা আধা ঘন্টা পরে বুঝা যাবে।

ঘটনার সত্যতা স্বীকার করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD