1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পটিয়ায় আলোচনা সভা - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পটিয়ায় আলোচনা সভা

  • সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৬ পঠিত

বাবু চৌধুরী – বিশেষ প্রতিনিধি

পটিয়া ১৭মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা ও প্রতিবাদ সমাবেশ করেছে পটিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠক সমূহ।

মঙ্গলবার বিকেলে পটিয়া পৌরসভার বাসষ্টেন্ড এলাকায় এ আলোচনা সভার আয়োজন করা হয়।

পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাশেদ এর সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জসিম ও আজিজুল হক মানিক এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন’এডভোকেট বদিউল আলম।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইসহাক, বীর মুক্তিযোদ্ধা রফিক চেয়ারম্যান, পটিয়া থানা যুবলীগের সাবেক সভাপতি ব্যাংকার নরুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলমগীর, সাবেক ছাত্রনেতা আলী আকবর সিদ্দিকী, সাবেক কাউন্সিলর হাসান মুরাদ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম. জমির উদ্দিন, সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ সোহেল ইমরান, সাবেক কাউন্সিলর আবদুল খালেক, মহানগর যুবলীগ নেতা মোখতার আহমদ আরিফ, কামরুল হাসান মল্ল, শ্রমিক লীগ নেতা মোঃ জামশেদ, মোঃ খোরশেদ।
আরো বক্তব্য রাখেন যুবনেতা ফজল আহম্মদ দৌলতী, রিটন বড়ুয়া, নজরুল ইসলাম, হাসান শরীফ, সাইফুল ইসলাম সাইফু, মোঃ ইকবাল, সুজন বড়ুয়া, সাইফুল ইসলাম শাহীন, সিদ্ধার্ত বড়ুয়া, তৌহিদুল আলম জুয়েল, মোঃ আজম, সাইফুদ্দীন ভোলা, মোঃ কামাল উদ্দিন, মোঃ ওবাইদুল, মোঃ রুনেল, মোঃ আনোয়ার, সাহাবুদ্দীন সাদি, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, মোঃ হোসেন, মোঃ সাইফু, ছাত্রলীগ নেতা মোঃ রুবেল, বাদশা মিয়া, ছোটন, সহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রধান বক্তার বক্তব্যে বদিউল আলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকে পরে তার কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে পা রাখেন। তিনি এসে নামাজ পড়ে প্রথমে দুটি কথা বলেছিলেন- আমি সব কিছু হারিয়েছি, আমার হারাবার কিছু নেই। আমি বাংলার প্রতিটি মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন। সেই থেকে অদ্যাবধি তিনি মানুষের জন্য কাজ করে আসছেন।

বদিউল আলম বলেন, পটিয়ার আওয়ামী যুবলীগের কোন নেতা আজ ভাল নেই। আওয়ামীলীগের নেতাকর্মীদের শোষণ নির্যাতন করছে হুইপ সামশু ওরফে বিচ্চু। বিচ্চু পরিবার আজ পটিয়াকে জিম্মি করে রেখেছে। তার লালিত সন্ত্রাসীরা যুবলোগের তিন নেতাকে হত্যার উদ্দ্যেশ্য ব্রাশ ফায়ার চালিয়েছে। এখনো পর্যন্ত প্রশাসন কোন সন্ত্রাসীকে গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে দোষী এবং ইন্দনদাতাকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে জোর দাবি জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD