1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ পটিয়ায় শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম আলকাদেরী । - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ পটিয়ায় শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম আলকাদেরী ।

  • সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২৬ পঠিত

পটিয়া করণখাইন রহমানিয়া মুহাম্মদিয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার সূপার মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম আলকাদেরী প্রথম বারের মতো পটিয়া উপজেলা শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান হয়েছেন। ২০২২ সালে উদযাপিত শিক্ষা সপ্তাহে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এবারের মতো শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান হিসেবে তিনি নির্বাচিত হয়েছেন। উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব মাঈন উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

শিক্ষাকতা জিবনে এছাড়া শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি ও অন্যান্য কৃতিত্ব স্বরূপ ২০২০ সালে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম কর্তৃক “সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড” মানবাধিকার জোট ও স্বপ্নকুঁড়ি ফাউন্ডেশন কর্তৃক “বিজয় সম্মাননা ” ২০২০এবং একই সংগঠন কর্তৃক “বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্মৃতি সম্মাননা -২০২০”।বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটি কর্তৃক “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা ২০২০” একুশে স্মৃতি সংসদ কর্তৃক মহান মুক্তিযুদ্ধের অকৃত্রিম বন্ধু শ্রীমতী ইন্ধিরা গান্ধী স্মৃতি সম্মাননা ২০২০” একই সংগঠন কর্তৃক “একুশে মাতৃভাষা দিবস সম্মাননা ২০২০”, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ কর্তৃক ” জাতীয় চার নেতা স্মৃতি সম্মাননা -২০২০”। সার্ক কালচারাল ফোরাম কর্তৃক “সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২১”সহ বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কর্তৃক ” ইয়াছির আরাফাত স্মৃতি সম্মাননা -২০২১” লাভ করেন।তিনি পেকুয়া শেখেরকিল্লা ঘোনা মসজিদে বায়তুল্লাহ পরিচালনা কমিটির সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। মাওলানা মুহাম্মদ আব্দুর রহিম আলকাদেরী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লা ঘোনা এলাকার বাসিন্দা এবং মরহুম শফিকুর রহমান ও মরহুমা মুহছিনা খাতুনের কনিষ্ঠপুত্র। তিনি ২০০২ সালের ১লা আগষ্ট পটিয়াস্থ করণখাইন রহমানিয়া মুহাম্মদিয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসায় সুপার হিসেবে যোগদান করে অদ্যাবধি সুনামের মাধ্যমে দায়িত্ব পালন করে আসছেন ।তাছাড়া তিনি আহলে সুন্নাত ওয়াল জামাআত কক্সবাজার উত্তর জেলা শাখার সহ-সভাপতি, পেকুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক, গাউছিয়া কমিটি বাংলাদেশ পেকুয়া উপজেলা শাখার সভাপতি, ওলামা মাশায়েখ সুন্নী জনকল্যাণ ফাউন্ডেশন পেকুয়ার সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD