1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ০১ জন আন্ত জেলার দুর্ধর্ষ ডাকাত, ০১ জন মাদক ব্যবসায়ী ও ০২জন গ্রেফতারী পরোয়ানাসহ আটক ৪ - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ০১ জন আন্ত জেলার দুর্ধর্ষ ডাকাত, ০১ জন মাদক ব্যবসায়ী ও ০২জন গ্রেফতারী পরোয়ানাসহ আটক ৪

  • সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৪ পঠিত

-রতন কান্তি দাশ,সাতকানিয়া (চট্টগ্রাম)

অতিরিক্ত পুলিশ সুপার, সাতকানিয়া সার্কেল মহোদয়ের দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ, সাতকানিয়া থানা, চট্টগ্রামের নেতৃত্বে সাতকানিয়া থানায় কর্মরত এএসআই(নিঃ) সাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান করিয়া ২৩/০৫/২২ইং তারিখ ২০:৩০ ঘটিকার সময় সাতকানিয়া থানাধীন সাতকানিয়া সদর ইউপিস্থ চাঁটগা পাড়া এলাকা থেকে চাঁদগাও থানার মামলা নং-৪২(১০)২০ইং ধারা-৩৯৫/১৭০/৪১২ পেনাল কোড ও চাঁদগাও থানার মামলা নং-৩৪(১০)২০ইং ধারা-৩৯৫ পেনাল কোড এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ডাকাত মোঃ শহীদ প্রঃ শাহেদুল আলম প্রঃ শহিদ আলম (৩৩), পিতা-মনির আহম্মদ, মাতা-ফিরোজা বেগম সাং- কইরয়া নগর, মনির আহম্মদ মেম্বার বাড়ী, চাঁটগা পাড়া, ২নং ওয়ার্ড, ১৬নং সাতকানিয়া ইউপি, থানা- সাতকানিয়া, জেলা –চট্টগ্রামকে গ্রেফতার করেন।
এছাড়া সিআর মামলা নং-২৩৯/২০ ধারা-এন আই এ্যাক্টর ১৩৮ মুলে এএসআই রামধন চন্দ্র দাশ গ্রেফতারী পরোয়ানা মুলে আসামী মোহাম্মদ আবু সামা, পিতা-আবদুর রশিদ, সাং-ধর্মপুর পোঃ দক্ষিন পাড়া, স্বত্ত্বাধিকারী-মেসার্স আল মদিনা বীজ ভান্ডার, থানা-সাতকানিয়া, জেলা –চট্টগ্রামকে ধর্মপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
এছাড়া সাতকানিয়া থানাধীন ছদাহা ইউপিস্থ খোর্দ্দ কেওচিয়া এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী ফয়েজ আহম্মদ(৪৮), পিতা-মৃত মিয়া হোসেন, সাং-ছদাহা খোর্দ্দ কেওচিয়া, থানা- সাতকানিয়া, জেলা –চট্টগ্রামকে ০৮(আট) লিটার চোলাই মদ সহ ছদাহা ইউপি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে সাতকানিয়া থানার মামলা নং-২৫, তাং-২২/০৫/২২ইং ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ২৪(ক) রুজু করা হয়।

এছাড়া সিআর মামলা নং-১৫০/২২ যৌতুক নিরোধ আইনের ০৩ মুলে এএসআই মজিবুর রহমান গ্রেফতারী পরোয়ানা মুলে নজরুল ইসলাম চৌধুরী, পিতা-আব্দুল মোতালেব চৌধুরী, সাং-চৌধুরী বাড়ী, দক্ষিন মরফলা, ৯নং ওয়ার্ড , থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রামকে নলুয়া ইউপি এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD