1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে অগ্নিকাণ্ডে ভস্মীভূত অসহায় পরিবারের পাশে ইউএনও - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার।

চন্দনাইশে অগ্নিকাণ্ডে ভস্মীভূত অসহায় পরিবারের পাশে ইউএনও

  • সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ২২ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে রান্নার চুলা থেকে সৃষ্ট আগুনে পাঁচ পরিবারের ভস্মীভূত বসতঘর পরিদর্শন করেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার। ২৫ মে বুধবার দুপুরে চন্দনাইশ পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডে,রহমানিয়া ব্রীজের উত্তর পূর্বপাশে,দুলার মার বাড়ী এলাকায় মঙ্গলবার এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ ৩ লক্ষ টাকা,ঘরের আসবাবপত্র,কাপড়-চোপড়,প্রয়োজনীয় কাগজপত্র ১০থেকে ১৫ ভরি স্বর্ণলঙ্কারসহ প্রায় ২০ লক্ষ টাকা ক্ষতি সাধিত হয়। মাগরিবের পর পর লাকড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে পরবর্তীতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নি সংযোগ হয়ে টিনের ছাউনী ও বাশেঁর বেড়ার ৫টি বসতঘরে আগুন ছড়িয়ে যায়। এতে স্থায়ী বাসিন্দা মো.আবদুল মালেক,আবদুল খালেক,আবদুল মান্নান,আবদুল ছালাম,আবদুল শুক্কুর উভয়ের পিতা মৃত আলী মিয়ার ৫ সন্তানের বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় এলাকাবাসী ও চন্দনাইশ ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ব্যাপারে চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর স্টেশন কর্মকর্তা মো.শাহ আলম খান বলেন,“অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমরা পানি ছিটিয়ে অনেকক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।
ইউএনও নাছরীন আক্তার জানান আমরা তাৎক্ষণিক সংবাদ পেয়ে খোঁজ খবর নিয়ে উপজেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আপাতত তাৎক্ষণিক সংকট কাটিয়ে উঠার জন আর্থিক ও খাদ্য সহায়তা দিয়েছি।সেই সাথে ত্রান ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাবরে বিষয়টি অবহিত করেছি, ভুক্তভোগী পরিবারগুলোর পূর্নবাসনের জন্য মন্ত্রনালয় হতে আর্থিক সহায়তা এসে পৌঁছালে আমরা দ্রুত পরবর্তী পদক্ষেপ নিব।
অগ্নিকাণ্ডে ভষ্মিভুত পরিবারের বসতবাড়ি পরিদর্শনকালে ইউএনও’র সাথে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাও: সোলাইমান ফারুকী ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহ আলম, পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহী ইমরান রাজুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD