1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু

চন্দনাইশে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

  • সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩১ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশে স্ত্রী হত্যা মামলায় পলাতক আসামি আবদুস সাত্তারকে (৭৫) রাঙ্গুনিয়া থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
৩০ মে ভোরে উপজেলার প্রত্যন্ত পাহাড়ী পদুয়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড (বাঙ্গাখালী) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার আবদুস সাত্তার উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পশ্চিম এলাহাবাদ বাতুয়ার পাড়া গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো.ইউনুচ আলী।

চন্দনাইশে পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন

তিনি জানান,গত ৭ মে সন্ধ্যায় পশ্চিম এলাহাবাদের বাতুয়ার পাড়ায় এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী রেজিয়া বেগম (৪৫)কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী রিক্সাচালক আবদুস সাত্তার। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পর দিন তাদের মেয়ে কামরুন নাহার রুমা বাদি হয়ে বাবা আবদুস সাত্তারকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ২৪ দিন পর আজ সোমবার ভোরে রাঙ্গুনিয়ার প্রত্যন্ত পাহাড়ি বাঙ্গাখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন গৃহবধূ রেজিয়া বেগম হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে আদালতে পাঠানো হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD