1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রাঙ্গুনীয়ায় জিয়ার মাজারে যেতে পুলিশি বাধা প্রাপ্ত হলেন বিএনপি নেতা এরশাদ উল্লাহ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

রাঙ্গুনীয়ায় জিয়ার মাজারে যেতে পুলিশি বাধা প্রাপ্ত হলেন বিএনপি নেতা এরশাদ উল্লাহ

  • সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ২২ পঠিত

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের রাঙ্গুনীয়ায় অবস্থিত সাবেক প্রেসিডেন্ট ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ১ম মাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশের বাধার সম্মুখীন হয়েছেন
চট্টগ্রাম মাহনগর বিএনপি’র সাংগঠনিক টিমের সমন্বয়ক, মহানগর বিএনপি’র সিনিয়র সদস্য ও‌ ২০০৮ এর জাতীয় নির্বাচনে চান্দগাঁ -বোয়ালখালী আসনে সংসদ সদস্য পদপ্রার্থী এরশাদ উল্লাহ ।

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ১ম মাজারে শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশের বাধার প্রেক্ষিতে তীব্র ক্ষোভ প্রকাশ করে বিএনপি নেতা এরশাদ উল্লাহ এক বিবৃতিতে বলেছেন, অসাম্প্রদায়িক চেতনায় অর্জিত স্বাধীন বাংলার সোনালী অর্জন গণতন্ত্র, সুশাসন ও বৈষম্যহীন সমাজ আজ ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতাসীন আওয়ামী ‌সরকারের দূর্নীতি, অনাচার ও স্বেচ্ছাচারের হাতে অর্থহীণ হয়ে পড়েছে। আওয়ামী লীগের তল্পিবাহক নির্বাচন কমিশন এবং প্রশাসনের সহায়তায় জাতীয় সংসদ ও প্রায় সবগুলো স্থানীয় সরকার নির্বাচন কে ভোট ডাকাতির মাধ্যমে সকল প্রতিষ্ঠানিক দখল সমাপ্ত করা হচ্ছে লাজ লজ্জাহীনভাবে। একদলীয় শাসন কায়েমের মাধ্যমে রাষ্ট্রীয় সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার ও গণভোটের বিধান বাতিল করে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং জনগণের মত প্রকাশের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জোরপূর্বক আটকে রেখে দলীয়করণকৃত প্রশাসনের সহায়তা জাতীয় সংসদ দখল ও বিচার বিভাগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে আজ এ সরকার দেশবাসীর কাছে অভিযুক্ত। ভোট ডাকাতির সরকারের দলীয়করণ প্রশাসনের কাছে সুশাসনের প্রত্যাশা অমূলক হয়ে দাঁড়িয়েছে । শাসকগোষ্ঠীর অন্যায় অত্যাচারের বিরুদ্ধে কথা বলা কিংবা লেখালেখি আজ বিরোধী দল সহ সচেতন জনগণ এমনকি সকল শ্রেণী পেশার মানুষ লেখক ও জাতির বিবেক ‌সাংবাদিকরা পর্যন্ত ‌প্রতিনিয়ত এদের লাঞ্চনা বঞ্ছনার শিকার । জাতির প্রত্যাশিত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের মুক্তি এবং দেশে সুশাসনের প্রতিষ্ঠার জন্য সকলকে এগিয়ে আসতে হবে । প্রজাতন্ত্রের কর্মচারীদের মনে রাখা উচিত কোন সরকার-ই চিরস্থায়ী নয় ”

উল্লেখ্য রাঙ্গুনীয়ায় জিয়ার মাজারে শ্রদ্ধা জানাতে বিএনপি নেতা এরশাদ উল্লাহর সাথে ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রাক্তন সহ-সভাপতি মো. আশারাফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মো. ইসমাইল, চান্দগাঁও ওয়ার্ড বিএনপি’র সভাপতি ইলিয়াছ চৌধুরীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD