1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কুড়িগ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর হাতে নিহত বাপ্পী - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

কুড়িগ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর হাতে নিহত বাপ্পী

  • সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৯ পঠিত

মোঃশফিকুলইসলামঃ

কুড়িগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাপ্পী নামের এক শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম পুরাতন স্টেশন এলাকার জলিল বিড়ি মোড়ে।

জানা গেছে, ৩০মে দুপুর বেলা কুড়িগ্রাম শহরতলীর পুরাতন স্টেশন এলাকার জলিল বিড়ি মোড়ে পরস্পর বাকবিতণ্ডার এক পর্যায়ে সহকর্মী বাইজিদ ইসলাম বাপ্পী এবং খোকন মিয়ার সংঘর্ষ বাধে। এক পর্যায়ে খোকন পাশে থাকা ধারালো অস্ত্র দিয়ে বাইজিদ ইসলাম বাপ্পির গলায় কোপ মারে। এতে রক্তাক্ত জখম হয় বাপ্পি। সহকর্মীরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
খুনের শিকার হওয়া বাইজিদ ইসলাম বাপ্পী কুড়িগ্রাম পুরাতন স্টেশন এলাকার চৌধুরী পাড়া গ্রামের খাদেম আলীর পুত্র বলে জানা গেছে।
নিহত বাপ্পী কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীতে অধ্যয়নরত। তার বাবা খাদেম আলী পক্ষঘাতগ্রস্ত হয়ে দীর্ঘদিন যাবত শয্যাশায়ী। বাপ্পী পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। সে পড়ালেখার পাশাপাশি সংসারের হাল ধরেছিল বলে তার পরিবার নিশ্চিত করেন। বাপ্পীর অকালে যাওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
এ ব্যাপারে কথা হলে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বলেন আমি নিজে ঘটনাস্থলে উপস্থিত আছি এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান আসামীকে গ্রেফতারের সর্বচ্চো চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD