1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে অভিযান ১১ সিএনজি অটোরিকশা জব্দ,২২ হাজার টাকা জরিমানা - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

চন্দনাইশে অভিযান ১১ সিএনজি অটোরিকশা জব্দ,২২ হাজার টাকা জরিমানা

  • সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৮ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশ উপজেলার ব্যস্ততম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও পৌর সদরে অভিযান চালিয়ে ১১ সিএনজি অটোরিকশা জব্দ ও ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

৩০ মে (সোমবার) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত মহাসড়কে এ অভিযান পরিচালনা করেন।
চন্দনাইশ পৌরসভা ও চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হাশিমপুরসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান চলে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। অভিযানকালে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে ১১টি অবৈধ সিএনজি অটোরিকশা জব্দ ও প্রতিটির মালিককে ২ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী
মহাসড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার বিষয়টি নিশ্চিত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD