1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বর্তমান সরকার দেশের গণতন্ত্রকে বিপন্ন করেছে। কোর্ট হিল চত্বরে হাজিরা শেষে বক্তব্য - ডা. শাহাদাত হোসেন। - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

বর্তমান সরকার দেশের গণতন্ত্রকে বিপন্ন করেছে। কোর্ট হিল চত্বরে হাজিরা শেষে বক্তব্য — ডা. শাহাদাত হোসেন।

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৮ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে এই সরকার ভয় করে।
বর্তমান অবৈধ সরকার দেশের গণতন্ত্রকে বিপন্ন করেছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ধ্বংস করার ষড়যন্ত্র এখনো অব্যাহত আছে। এই সরকার জনগণের সমস্ত অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের নেই বাক স্বাধীনতা, নেই গণতন্ত্র, ফ্যাসিস্ট কায়দায় এই সরকার দেশ চালাচ্ছে। বিএনপি’র হাজার হাজার নেতাকর্মীরা মামলায় জর্জরিত। এই সরকার একটি মামলা মামলাবাজ সরকার।
তিনি আজ ৩১ মে, মঙ্গলবার, দুপুরে আদালত হাজিরা শেষে কোর্ট হিল চত্বরে বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সর্বক্ষেত্রে দুর্নীতি ও দলীয়করণ চলছে । এই সরকার বাংলাদেশকে একটি দুর্নীতি পরায়ন রাষ্ট্রে পরিণত করেছে। এই সরকারের দুর্নীতির কারণে সমস্ত জিনিস পত্রের দাম ঊর্ধ্বগতি। চাল, ডাল, তেল, আটা-ময়দা থাকে শুরু করে সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। দুর্নীতির কারণে লাগামহীনভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেড়ে যাওয়ায় জনগণকে তার মাশুল দিতে হচ্ছে।

এই সময় উপস্থিত ছিলেন নগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য এডভোকেট মফিজুল হক ভুঁইয়া, আহমেদুল আলম চৌধুরী রাসেল, নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, নগর বিএনপির আহ্বায়ক কমিটি সদস্য মঞ্জুরুল আলম মঞ্জু, গাজী সিরাজ উল্লাহ, নগর বিএনপি’র সাবেক সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া,এডভোকেট নিজাম উদ্দিন, অ্যাডভোকেট শাহীন, অ্যাডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ,এডভোকেট এম আনোয়ার হোসেন, এডভোকেট জাহিদ বিন রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD