1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ব্যাটারিচালিত রিক্সার ধাক্কায় নিভে গেল ফারুকের জীবন-প্রদীপ - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

ব্যাটারিচালিত রিক্সার ধাক্কায় নিভে গেল ফারুকের জীবন-প্রদীপ

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ২৩ পঠিত

ইসমাইল হোসেন চৌধুরী

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন বউবাজার এলাকায় অবৈধ ব্যাটারিচালিত রিক্সার ধাক্কায় ওমর ফারুক নামে এক শিশু নিহত হয়। শিশুটির বয়স ৬ বছর। সে স্থানীয় নুরুল কুরআন ইসলামি একাডেমি মাদ্রাসার নুরানি বিভাগের ছাত্র।

বুধবার (০১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাবা-মা পোশাক কারখানায় চাকরি করেন। নিহত ওমর ফারুক নানীর কাছেই থাকতো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছেন, অবৈধ ব্যাটারি চালিত রিকশার ধাক্কায় ওই মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ। তবে নিহত শিশুর পরিবারের দাবি, দাঁড়িয়ে থাকা রিকশার সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পাওয়ার কারণে শিশুটি মারা যায়।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো আজও সকালে ওমর ফারুক মাদ্রাসায় যায়। মাদ্রাসা ছুটি হলে বাসায় ফিরে নানীকে পরীক্ষায় পাস করেছে বলে খেলতে চলে যায়। এরপরই দৌড়ে রাস্তা পারাপার হতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি রিকশায় ধাক্কা লেগে মাটিতে পড়ে যায়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, ‘এই ঘটনায় আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। কিছু ফুটেজ পেয়েছি। কিন্তু ঘটনাস্থলের ফুটেজ এখনো পাইনি। পরিবারের দাবি দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি রিকশার সঙ্গে ধাক্কা লেগে আঘাত পেয়ে শিশুটি মারা যায়। কিন্তু প্রত্যক্ষদর্শীরা বলছেন, চলন্ত ব্যাটারি চালিত একটি রিকশা শিশুটিকে ধাক্কা দেয়। এখন আমরা ঘটনার তদন্ত করছি। ঘটনাস্থলের ফুটেজ পেলেই আমরা নিশ্চিত হতে পারবো শিশুটি কীভাবে মারা গেছে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD