1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জ্বীন তাড়ানোর কথা বলে তরুণীর শ্লীলতাহানীঃ সদরঘাট থানার অভিযানে আটক ০১ - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিশু কিশোরদের অপরাধ প্রতিরোধে আমাদের করণীয় শীর্ষক সেমিনারে বক্তব্য রাখছেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. ইসমাইল খান। চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত

জ্বীন তাড়ানোর কথা বলে তরুণীর শ্লীলতাহানীঃ সদরঘাট থানার অভিযানে আটক ০১

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ২৭ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরে চীফ

বাদী মোঃ রহিম(ছদ্মনাম)(৪৪) এর মেয়ে সামিয়া(ছদ্মনাম)(১৬) চট্টগ্রাম সিটি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্রী । বিগত ০৩ মাস যাবৎ বাদীর উক্ত মেয়ে শারীরিক ভাবে অসুস্থ হওয়ায় বিভিন্ন সময় বিভিন্ন ডাক্তারের চিকিৎসা নেন। একপর্যায়ে বাদীর বাসার মালিকের ভাই বাদীকে পার্শ্ববর্তী হাজী নসু মালুম মসজিদ এর মোয়াজ্জেম মোঃ আশিকুল ইসলাম(৩৪) ঝাঁড় ফুক করে চিকিৎসা করায় বলে জানান। পরে বাদী সরল বিশ্বাসে মোয়াজ্জেম মোঃ আশিকুল ইসলাম(৩৪) কে দিয়ে তার মেয়েকে ঝাঁড় ফুক করে চিকিৎসা করানোর সিন্ধান্ত গ্রহণ করেন। চিকিৎসা প্রদানের জন্য উক্ত মোয়াজ্জেম ইং ০২/০৬/২০২২ তারিখ বিকাল অনুমান ৪:৩০ ঘটিকার সময় বাদীর বাসায় এসে বাদীর মেয়েকে দেখে তাকে জ্বীন আছর করেছে বলে জানায়। মোয়াজ্জেম আরও জানায়, মেয়েকে ঝাঁড় ফুকের দ্রুত চিকিৎসা না করালে ০৩ দিনের মধ্যে মারা যাবে এবং চিকিৎসা খরচ বাবদ ২১,০০০/-টাকা লাগবে।

বাদী ভয়ে তার মেয়েকে চিকিৎসা করানোর জন্য মোয়াজ্জেমকে চিকিৎসা বাবদ নগদ ১০,০০০/-টাকা প্রদান করলে উক্ত মোয়াজ্জেম বাদীর মেয়েকে ঝাঁড় ফুকের চিকিৎসা শুরু করে। মোয়াজ্জেম ভিকটিম সামিয়া(ছদ্মনাম)(১৬) কে দরজা জানালা বন্ধ করে রুমের মধ্যে একা থেকে চিকিৎসা করতে হবে বলে বাদীকে অবগত করলে বাদী ও তার স্ত্রী সরল বিশ্বাসে তার কথায় সম্মত হয়। পরবর্তীতে গত ০২/০৬/২০২২ ইং তারিখ বিকাল অনুমান ৬:১০ ঘটিকা হতে ৬:১৫ ঘটিকার মধ্যে সদরঘাট থানাধীন বাদীর বসতঘরে মোয়াজ্জেম মোঃ আশিকুল ইসলাম(৩৪) ঝাঁড় ফুকের চিকিৎসার নামে বাসার দরজা জানালা বন্ধ করে ভিকটিমের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন পীড়ন করে।

পরে বাদী আশেপাশের লোকজনের সহায়তায় তাকে আটক করে ‘‘জাতীয় জরুরী সেবা-৯৯৯” এ সংবাদ প্রদান করলে সদরঘাট থানার অফিসার ও ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত ব্যাক্তিকে আটক করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD