1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পেপসি ছাড়ব, রোজা ছাড়ব না : বাবর আজম - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

পেপসি ছাড়ব, রোজা ছাড়ব না : বাবর আজম

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৭ পঠিত

পাকিস্তানে কোমল পানীয় পেপসির অন্যতম সেরা বিজ্ঞাপনমুখ দেশটির ক্রিকেট অধিনায়ক বাবর আজম। রোজার মাসে তাকে পেপসি পান করতে বলায় প্রতিষ্ঠানটির সাথে সম্পর্ক ছিন্ন করার হুমকি দিয়েছিলেন পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। ঘটনাটি সম্প্রতি প্রকাশ করেছেন তারই সতীর্থ ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। খবর হিন্দুস্তান টাইমস। বৃহস্পতিবার (০২ জুন) এক সংবাদ সম্মেলনে অধিনায়ক বাবর আজম সম্পর্কে কথা বলতে গিয়ে এ গোপন বিষয়টি ফাঁস করে দেন রিজওয়ান। তিনি মাঠের বাবর আজমের যেমন প্রশংসা করেন, তেমনি মাঠের বাইরের বাবর আজম সম্পর্কেও দিলখোলা মতামত দেন। সংবাদ সম্মেলনে রিজওয়ান বলেন, তিনি একজন দুর্দান্ত খেলোয়াড়,সেই সাথে চমৎকার একজন মানুষও। তার সব সময়ের লক্ষ্য পাকিস্তান ক্রিকেটকে আরো উচ্চতায় নিয়ে যাওয়া। তার এই আন্তরিকতার কারণে পাকিস্তানের জনগণও তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। ক্রিকেট মাঠে তার কাভার ড্রাইভের ভক্ত পুরো বিশ্ব। কিন্তু তার মধ্যে এমন কিছু গুণ রয়েছে যা শুধু ক্রিকেটারের মধ্যেই সীমাবদ্ধ নয়, মাঠের বাইরেও সমানভাবে বিকশিত।

এ সময় বাবর আজমের একটি ঘটনার কথা উল্লেখ করে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান বলেন, রমজান চলাকালে পেপসির একটি বিজ্ঞাপনের শুটিং চলছিল। তখন ম্যানেজমেন্ট তাকে পানীয় পান করতে বলে। জবাবে তিনি বলেছিলেন, বিজ্ঞাপন ছেড়ে দেবেন তবুও রমজানে কোনো কিছু পান করতে পারবেন না। পেপসির সেই বিজ্ঞাপন থেকে তিনি প্রায় বেরিয়ে গিয়েছিলেন। পরে দুই পক্ষের সমঝোতার মধ্য দিয়ে বিজ্ঞাপনটি তৈরি হয়েছিল।রিজওয়ান ও বাবরের জন্য গত বছরটি ছিল দুর্দান্ত একটি মৌসুম। এ সময়ে রিজওয়ান টি-টোয়েন্টি ক্রিকেটে দুটি নতুন রেকর্ড নিজের করে নিয়েছেন। এক ক্যালেন্ডার বছরে দুই হাজার রান (২০৩৬) করা প্রথম ব্যাটার নির্বাচিত হয়েছেন রিজওয়ান। এক বছরে টি-টোয়েন্টিতে এক হাজারের বেশি রান করা প্রথম ব্যাটারও তিনি। এছাড়া রিজওয়ান ও বাবর ২০২১ সালে ৬টি টি-টোয়েন্টি সেঞ্চুরি পার্টনারশিপের দেখা পেয়েছেন, যা যেকোনো আন্তর্জাতিক জুটির মধ্যে সর্বোচ্চ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD