1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বোয়ালখালীতে স্কুলছাত্রীকে পর্যায়ক্রমে গন ধর্ষণ, আটক ৩ - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:১১ অপরাহ্ন
শিরোনামঃ
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

বোয়ালখালীতে স্কুলছাত্রীকে পর্যায়ক্রমে গন ধর্ষণ, আটক ৩

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩৫ পঠিত

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধি

বোয়ালখালীতে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী সংঘবদ্ধভাবে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক রয়েছে আরো একজন।

শুক্রবার (৩ জুন) দিবাগত রাতে উপজেলার গোমদন্ডি ফুলতল এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন— বোয়ালখালী পৌরসদরের পূর্ব গোমদণ্ডী ৪ নম্বর ওয়ার্ডের আলাউদ্দীন হাজী বাড়ির বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন সাগর (১৯), ৬ নম্বর ওয়ার্ডের রুস্তম আলী বাছেকের ছেলে সানিউল্লাহ আলী রিমন (২০) ও পোপাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চান মিয়া সওদাগর বাড়ির কফিল উদ্দিনের ছেলে মো. কামাল উদ্দিন (২৬)।

জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে মায়ের সাথে অভিমান করে ঘর থেকে বের হয়ে গোমদণ্ডী ফুলতল এলাকায় যায় ওই ভুক্তভোগী শিক্ষাথী। সেখানে আলমগীর নামের পরিচিত এক বন্ধুর সাথে দেখা হয় তার।

এরপর কয়েকজন যুবক এতো রাতে তারা এখানে কি করছে জানতে চেয়ে অবরুদ্ধ করে। পরে তাদের সিএনজিচালিত অটোরিকশা যোগে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের সামনের একটি কাঁচা সড়কের নির্জন স্থানে নিয়ে গিয়ে আলমগীরের গলায় ধারালো ব্লেড ধরে জিম্মি করে রাখে।

রাত ২টার দিকে যুবকরা মাদকদ্রব্য সেবন করে অটোরিকশায় থাকা স্কুলশিক্ষার্থীকে পালাক্রমে ধর্ষণ করে তিনটার পরে বাসায় পৌঁছে দিয়ে এ ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে যায় চলে যায়।

সকালে ওই ভুক্তভোগী ছাত্রীর মা থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তিন ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বোয়ালখালী থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। ওই মামলায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। পটিয়া সার্কেলের স্যারের নেতৃত্বে মামলার ৩ নম্বর আসামি কধুরখীল নাপিতের ঘাটা এলাকার সায়মন (২৪) নামে একজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি আরো বলেন, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD