1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হবিগঞ্জ বানিয়াচংয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।। - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার।

হবিগঞ্জ বানিয়াচংয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।।

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৮ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি’র প্রতিবাদে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৪ মে শনিবার সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ, সহ সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
মিছিলটি স্থানীয় বড়বাজার শহীদ মিনার থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তিযোদ্ধা চত্বরে সমাবেশের মাধ্যমে সমাপ্ত করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আংগুর মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহার, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,শাহজাহান মিয়া,সাবেক ছাত্রনেতা প্রিয়তোষ রঞ্জন দেব,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, সাবেক ছাত্রনেতা এডঃ মুর্শেদুজ্জামান লুকু,যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, আব্দুল হালিম সোহেল, ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিপুল ভূষণ রায়, আহমদ লস্কর, উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন,আবুল হোসেন, আসাদুর রহমান খান, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, মিজানুর রহমান খান,ইমান উদ্দিন, কৃষ্ণ দেব,যুবলীগ নেতা ছায়েব আলী, বাবুল মিয়া,আজমল হোসেন খান, অলফুজ মিয়া,তোফাজ্জল হোসেন শাওন,শ্রমিকলীগ নেতা রুবেল মিয়া প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বিএনপি তথা ছাত্রদল ও যুবদলের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন,এ ধরনের হত্যার হুমকি গণতন্ত্রে বিশ্বাস করে এমন কোন রাজনৈতিক দলের হতে পারেনা। তাই এ রকম কোন হুমকিদাতাদের রাজপথে মোকাবেলা করার জন্য ছাত্রলীগ আর যুবলীগই যথেষ্ট। এ ধরনের অশুভ ততৎপরতা বন্ধ না করা হলে এর পরিনাম ভয়াবহ হবে বলে হুশিয়ারি করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD