1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় সাফারী পার্ক সংলগ্ন অবৈধ বালু মহালে থেকে দুই বালু খেকো সহ দুই ট্রাক জব্দ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

চকরিয়ায় সাফারী পার্ক সংলগ্ন অবৈধ বালু মহালে থেকে দুই বালু খেকো সহ দুই ট্রাক জব্দ

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ২১ পঠিত

জেপুুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়া বঙ্গবন্ধু সাফারী পার্ক সংলগ্ন রং মহল, দাঙ্গার বিল ও পাগলির ছড়ার অবৈধ বালু মহালে অভিযান চালিয়েছে প্রশাসন।

প্রশাসন সুত্র জানায়,
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিষ্ট্রেট জেপী দেওয়ানের নেতৃত্বে ও বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক কক্সবাজার এর রেঞ্জ কর্মকর্তা মাজহারুল ইসলাম ও কর্মচারীদের সমন্বয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

৬ জুন ২০২২ সোমবার সন্ধ্যায় সাফারি পার্ক সংলগ্ন এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনে জড়িত আবুবক্কর ছিদ্দিক ও রবিউল আলম নামের দুইজন বালু খেকো, বালু বহনকারী দুইটি ট্রাক জব্দ করা হয়। এ ছাড়াও ৩০টি বালি উত্তোলনের মেশিন ও ১০০০ রানিং ফুট বালি উত্তোলন পাইপ জব্দ করে বিনষ্ট করা হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিষ্ট্রেট জেপী দেওয়ান অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে বালু উত্তোলনে জড়িত আবুবক্কর ছিদ্দিক ও রবিউল আলম নামের দুইজন বালু খেকো, বালু বহনকারী দুইটি ট্রাক জব্দ করা হয়। এ ছাড়াও ৩০টি বালি উত্তোলনের মেশিন ও ১০০০ রানিং ফুট বালি উত্তোলন পাইপ জব্দ করে বিনষ্ট করা হয়েছে। এবং অবৈধ বালু উত্তোলনে অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, প্রতিদিন দুইটি করে গাড়ী জব্দ করবো এবং প্রতিমাসে ৬০ টি গাড়ী জব্দ করার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি বলেন, আটক আবুবক্কর ছিদ্দিক ও রবিউল আলম নামের দুই বালু খেকোকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। টাকা দিতে ব্যর্থ হলে অনাদায়ে দুই বছর করে জেল দেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD