1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চমেক হাসপাতালে ২ হাজার মানুষের জন্য খাবার ও ওষুধ নিয়ে মানবতার ডেস্ক স্থাপন করলেন ফারাজ করিম চৌধুরী - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

চমেক হাসপাতালে ২ হাজার মানুষের জন্য খাবার ও ওষুধ নিয়ে মানবতার ডেস্ক স্থাপন করলেন ফারাজ করিম চৌধুরী

  • সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৫২ পঠিত

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

সীতাকুন্ডে স্মরণকালের ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে তরুণ রাজনীতিবিদ ও সমাজসেবক ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল সংলগ্ন স্থানে ভ্রাম্যমাণ মানবতার ডেস্ক স্থাপন করা হয়েছে।

বিশেষ এই ডেস্কের মাধ্যমে হাসপাতালে আগত রোগী, স্বেচ্ছাসেবক ও রোগীর স্বজনদের জন্য বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ, পানি, খাবার সহ আনুষঙ্গিক বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়েছে।

“এ.বি.এম. ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশন” এর সার্বিক সহযোগিতায় ৫ জুন রবিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সম্মুখে স্থাপিত মানবতার ডেস্কে ২ হাজার মানুষের জন্য রাতের খাবার ও ৩ হাজার বোতল পানি, রোগীদের জন্য পুষ্টিকর খাদ্য দুধ, ডিম, জুস, কলা, বিস্কিট, মুড়ি, হাতপাখা, বালিশ, পানির মগ, বালতি সহ বিভিন্ন ওষুধ সামগ্রী প্রদানের মধ্য দিয়ে এই ডেস্কের কার্যক্রম শুরু হয়।

ফারাজ করিম চৌধুরীর তত্ত্বাবধানে পরিচালিত এই সেবা কার্যক্রম পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত চলবে বলে জানা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায় গতকাল রাত ১০ টা থেকে রাত ২ টা পর্যন্ত ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে একদল স্বেচ্ছাসেবী তরুণ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায় কাজ করছে।

তারা মেডিকেলের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে রোগী ও রোগীর স্বজনদের নিকট খাবার পৌছে দেওয়ার পাশাপাশি হাসপাতাল সংলগ্ন এলাকায় দায়িত্বরত সেনাবাহিনী, পুলিশ, র‍্যাব, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার নিকট খাবার পৌঁছে দিচ্ছে।

ফারাজ করিম চৌধুরীর এমন মানবিক কার্যক্রমের প্রশংসা করছেন সংশ্লিষ্টরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD