1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে চমেক হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে চমেক হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান

  • সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ২৫ পঠিত

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুন্ডের কন্টেইনার ডিপোতে স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গত কয়েকদিন ধরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অসংখ্য রোগী চিকিৎসার জন্য ভর্তি হয়। যার প্রেক্ষিতে হাসপাতাল ও হাসপাতাল সংলগ্ন এলাকায় রোগীর স্বজন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সহ হাজার হাজার মানুষের সমাগম ঘটে।

ফলশ্রুতিতে হাসপাতালের অভ্যন্তরে বাথরুম সহ হাসপাতালের বাইরে প্রচুর ময়লা-আবর্জনায় ভরে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের এমন অবস্থা থেকে পরিত্রাণের লক্ষ্যে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

৭ জুন মঙ্গলবার রাতে অনুষ্ঠিত এই কর্মসূচিতে ২ শতাধিক স্বেচ্ছাসেবী তরুণ অংশগ্রহণ করে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, হাসপাতালের অভ্যন্তরে প্রচুর ময়লা-আবর্জনা ছড়িয়ে ছিটিয়ে আছে। বাথরুমে নেই আলোর ব্যবস্থা। পানি ব্যবহারের জন্য পানির কল নষ্ট। পানির মগও নেই। সেখানে ফারাজ করিম চৌধুরীর স্বেচ্ছাসেবী টিমের সদস্যরা নির্দ্বিধায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করে চলেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ফারাজ করিম চৌধুরী বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তাছাড়া একজন তরুণ হিসেবে দেশের প্রতি ভালবাসা ও সাম্প্রতিক পরিস্থিতিতে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা এই কর্মসূচি গ্রহণ করেছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD