1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
যাত্রীবেশে সিএনজিযোগে ছিনতাই করাকালীন ০২ সদস্য গ্রেফতার;সিএনজি ও টিপ ছোরা উদ্ধার - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

যাত্রীবেশে সিএনজিযোগে ছিনতাই করাকালীন ০২ সদস্য গ্রেফতার;সিএনজি ও টিপ ছোরা উদ্ধার

  • সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৫ পঠিত

মামলার বাদী মোহাঃ তুহিন ইসলাম বাবু চায়না জিও কোম্পানীতে সাইড ফোরম্যান পদে চাকুরি করেন। বাদী ও তার কোম্পানীর সাইড ইঞ্জিনিয়ার চায়না নাগরিক জনাব He xizmxu (35) সহ অন্যান্য সহকর্মীগণ ইং ০৭/০৬/২০২২ তারিখ রাত অনুমান ০০.১৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন হোসেন শহীদ সোহরাওয়ার্দী রোডস্থ আদিত এন্ড আরিশা ফার্ম নামক ফলের দোকানের সামনে রাস্তার উপর ওয়াসার পানির লাইন সংযোগের কাজ করছিল। জনাব He xizmxu (35) কোম্পানীর ০১টি পিকাপ গাড়ীতে বসে থাকাবস্থায় ইং ০৭/০৬/২০২২ তারিখ রাত অনুমান ০১.৩৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন হোসেন শহীদ সোহরাওয়ার্দী রোড কোতোয়ালী মোড়স্থ মিষ্টি মেলা নামক দোকানের সামনে থেকে কয়েকজনজন ছিনতাইকারী একটি সিএনজি যোগে এসে মারধরের ভয়ভীতি প্রদর্শন করে সাইড ইঞ্জিনিয়ারের ব্যবহৃত ০১টি Iphone 12 Pro Max মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে সাইড ইঞ্জিনিয়ার তার বাম হাত সরিয়ে ডান হাত দিয়ে সিএনজির দরজা শক্তভাবে ধরলে ছিনতাইকারীরা সিএনজি টান দিয়ে সাইড ইঞ্জিনিয়ারকে হেঁচড়িয়ে মমতাজ হোটেলের সামনের দিকে যেতে থাকে।

এসময় কোতোয়ালি থানার এসআই/মোহাম্মদ ইমরান রাস্তায় টহল দেওয়ার সময় ঘটনাটি দেখামাত্রই দ্রুত ঘটনাস্থল থেকে মোঃ আরিফ কে আটক করলেও অন্যরা কৌশলে পালিয়ে যায়। তার হেফাজত হতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি গাড়ী যার রেজিঃ-চট্টগ্রাম-থ-১৪-২৮৬৭ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

ধৃত ব্যাক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে তার নাম ঠিকানা প্রকাশ সহ সঙ্গীয় ব্যাক্তিদের নাম ঠিকানা প্রকাশ করে। পরবর্তীতে কোতোয়ালি থানা টিম অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন চুরিয়ালটুলী লেইন এলাকার একটি খালের মধ্য দিয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ রফিক উদ্দিনকে গ্রেফতার করে। তার দেহ তল্লাশী করে তার হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি টিপ ছোরা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD