1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করা না হলে আগামী ১৩ জুন পররাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করার কর্মসূচির ঘোষণা। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করা না হলে আগামী ১৩ জুন পররাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করার কর্মসূচির ঘোষণা।

  • সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৬ পঠিত

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ওলামা কল্যাণ পরিষধ ও প্রতিবাদী কন্ঠস্বর সামাজিক সংগঠন।

শুক্রবার বাদ জুম্মা (১০ জুন) দুপুর ২ টার দিকে কোতালেরবাগ মধ্যে’পারা জামে মসজিদ এলাকা থেকে শিবু মার্রকেট সহ নারায়ণগঞ্জ এই কর্মসূচি পালিত হয়।

ফতুল্লা থানা ওলামা কল্যাণ পরিষধের সাধারন সম্পাদক ও প্রতিবাদী কন্ঠস্বর সামাজিক সংগঠনের উপদেষ্টা মাওলানা ইব্রাহিম বিন মাহদী সাহেব বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটুক্তির তীব্র প্রতিবাদ ও নিন্দা অব্যাহত রয়েছে। মহানবী (সা.) ও হজরত আয়েশা (রা.)কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। গোটা বিশ্বে ভারতীয় পণ্য বর্জনের আহবান জানানো হচ্ছে। ভারতে মহানবী (সা.) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদে অবিলম্বে ঢাকাস্থ ভারতীয় রাষ্ট্রদূতকে ডেকে তীব্র প্রতিবাদ জানানোর জন্য জোর দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ। ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করা না হলে আগামী ১৩ জুন পররাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করার কর্মসূচি ঘোষণা করেছে ফতুল্লা থানা ওলামা কল্যাণ পরিষধ।

প্রতিবাদী কন্ঠস্বর সামাজিক সংগঠনের সম্মানিত উপদেষ্টা মাওলানা মাসুদুল হাসান নূরী সাহেব বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের পূজনীয় শ্রীরাম চন্দ্রের বিবাহের সময় মাতা সীতার বয়স কতো ছিলো জানেন? বাল্মীকি রামায়ণ অনুযায়ী ভগবান শ্রীরাম চন্দ্র যখন সীতাকে বিবাহ করেন তখন সীতার বয়স ছিলো মাত্র ৬ বছর। এছাড়া শ্রীকৃষ্ণ যখন রুক্মিনীকে বিবাহ করেন, রুক্মিনীর বছর তখন ৮ বছর। দেবাদিদেব মহাদেব ৮ বছরের পার্বতীকে বিবাহ করেন। হয়তো তখনকার দিনে এটাই ছিলো স্বাভাবিক ঘটনা। হতে পারে তৎকালীন সময়ের জলবায়ুর নিরিখে একজন ভারতীয় কন্যা মাত্র ৬ অথবা ৮ বছর বয়সেই পরিপূর্ণ নারী হয়ে যেতে পারেন। হযরত আয়েশা (রা.) এর উপরিউক্ত বর্ণনা থেকে পরিস্কারভাবে প্রমাণিত হয় যে, উষ্ণ জলবায়ু এবং মরুভূমির দেশ আরবে তৎকালীন সময় একজন মেয়ে কেবলমাত্র ৯ বছর বয়সে সম্পূর্ণ নারী হয়ে উঠতেন।

প্রতিবাদী কন্ঠস্বর সামাজিক সংগঠনের সভাপতি হাফেজ জামাল হোসাইন টিপু জানান, ভারতে রাসূল (সা.) কে অবমাননায় মুসলিমসহ বিশ্বের প্রতিটি বিবেকবান মানুষের হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে, তাই আগামী ১২ জুনের মধ্যে ভারতীয় হাইকমিশনারকে তলব করে ব্যাখ্যা না চাইলে ১৩ জুন তৌহিদী জনতাকে নিয়ে পররাষ্ট্র মন্ত্রনালয় ঘেরাও করা হবে। বিবৃতিতে তিনি আরো বলেন, ইসলাম বিদ্বেষী ও উগ্রবাদী বিজেপি নেতৃদয় বিশ্বনবীর চরিত্রের উপর আঘাত দিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে তা কিছুতেই মেনে নেয়া যায়না। নবী প্রেমিক মুসলমানগন এটা কখনো বরদাস্ত করতে পারেনা। বিশ্ব নবী ও তার পরিবারকে সর্বোত্তম চরিত্রের সনদ প্রাদন করে মহান আল্লাহ পবিত্র কুরআন শরীফে আয়াত নাজিল করেছেন। যে নবী সমস্ত জিন ইনসানের জন্য উত্তম আদর্শের নমুনা, সেই নবীর চরিত্রে যারা দোষ তালাশ করে তারা পিতৃপরিচয়হীন। তারা এসব দুষ্টচক্রকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD