1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ওসিকে বিদায় দিলেন সাংসদ - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১২ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

ওসিকে বিদায় দিলেন সাংসদ

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ২২ পঠিত

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিমকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।
১০ জুন, শুক্রবার বিকেলে বোয়ালখালী থানার অডিটোরিয়ামে ওসির বদলি জনিত বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শাহাদাত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, পৌরসভা মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগে সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম বাবুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম, কাজল দে ও শফিউল আজম শেফু।
এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোছলেম উদ্দিন বিদায়ী ওসি আবদুল করিমের ভূয়সী প্রশংসা করে বলেন, উপজেলায় মাদক নির্মূল, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধ দমনে নিরলসভাবে কাজ করেছেন ওসি মো. আবদুল করিম। তার আমলে অনুষ্ঠিত কয়েকটি নির্বাচন অত্যন্ত দক্ষতার সাথে সম্পন্ন করেছেন তিনি। এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে দেশ ও দশের জন্য কাজ করবেন।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ বিদায়ী ওসির দীর্ঘায়ু কামনা করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD