1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামে উৎসবের আমেজে দৈনিক দেশের কন্ঠ'র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

চট্টগ্রামে উৎসবের আমেজে দৈনিক দেশের কন্ঠ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সব পাঠকের কাগজ দৈনিক দেশের কন্ঠ ৬ষ্ঠ বছরে পদার্পণ করল আজ শনিবার(১১জুন২০২২)। এ উপলক্ষে চট্টগ্রাম ব্যুরোর উদ্যাগে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে সকাল ১০টা থেকে উৎসবের আমেজে উদযাপন করা হয়েছে দৈনিক দেশের কন্ঠ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। পত্রিকার ব্যুরো চীফ অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিনের সভাপতিত্বে ও চট্টগ্রাম জেলা প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ হামিদুর রহমান ও অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, আশা করি দৈনিক দেশের কন্ঠ পত্রিকা গণমানুষ ও মুক্তিযুদ্ধের চেতনা এবং অসম্প্রদায়িক বাংলাদেশের কথা বলবে। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব । তাঁর নেতৃত্বাধীন সরকার গণমাধ্যমের উন্নয়ন ও বিকাশে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। প্রতিশ্রুতিশীল গণমাধ্যম ‘দৈনিক দেশের কন্ঠ’ ‘সব পাঠকের কাগজ’-এ স্লোগানকে ধারণ করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অন্যতম মুখপাত্র হিসেবে কাজ করবে বলে আমি প্রত্যাশা করি। আমি দৈনিক দেশের কন্ঠ পত্রিকার সার্বিক সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, আশা করি দৈনিক দেশের কন্ঠ পত্রিকাকে সমাজের বাস্তবচিত্র ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পাঠকের মাঝে পৌঁছে দিতে আন্তরিক হতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ নজরুল ইসলাম ভূঁইয়া, ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল শুক্কুর, লায়ন আবদুল গাফ্ফার চৌধুরী, অধ্যাপক শাব্বির আহমদ, চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, জসিম উদ্দিন, সাইফুদ্দিন হাসান, হেলাল উদ্দিন, কাউন্সিলর রুমকি সেন, মোহাম্মদ জসিম উদ্দিন, এরফানুল করিম চৌধুরী, মোহাম্মদ নুরুচ্ছফা (ছফা), মুহিউদ্দিন রাশেদ, আহমদ হোসাইন, সাংবাদিক লায়ন আবু সালেহ, মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল, মমতাজ মহসিন, দেলোয়ার হোসেন রশিদী, মামুনুর রশিদ মামুন, অধ্যক্ষ মুহিউল হক, অধ্যক্ষ দিদারুল আলম, অধ্যাপক আবু নাইম চৌধুরী, মুক্তারুল আলম, মাহবুবুল আলম, আজম খান, আবদুচ ছবুর, দেলোয়ার হোসেন বেলাল, জিহানুর রহমান চৌধুরী, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ মামুন আদনান প্রমুখ। পত্রিকার ব্যুরো চীফ অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক দেশের কন্ঠ অগ্রণী ভূমিকা পালন করবে এই প্রত্যাশা করি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD