1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে প্রবাসীর মৃত্যু নিয়ে ধুম্রজাল - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চন্দনাইশে প্রবাসীর মৃত্যু নিয়ে ধুম্রজাল

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ৫৪ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশ উপজেলার বরকল সাতঘাটিয়া পুকুরপাড় এলাকায় প্রবাসী লিটন দাশের আত্মহত্যা নিয়ে ধুম্রোজাল সৃষ্টি হয়েছে। শনিবার (১১ জুন) সকালে লিটন দাশের বাড়ির পিছনের বারান্দার বিমের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

তবে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘরের পিছনের বারান্দার বিম ও ঘরের ফ্লোরের সাথে উচ্চতা খুব কম হওয়ায় স্থানীয়রা বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করেন। লিটন দাশের সাতঘাটিয়া পুকুরপাড় এলাকায় ২০টির অধিক দোকান ভাড়া দিয়েছে। দুই ভাই মিলে বাড়ির খরচ শেষে ভাগ বাটোয়ারা করে বাকি টাকা ভাগ করে নেন বলে জানিয়েছেন তার বড় ভাই তপন দাশ।

উল্লেখ্য, লিটন দাশ দীর্ঘ ২৩ বছরের অধিক সময় আবু দাবিতে এসি,ফ্রিজের কাজ করতেন। গত ৭/৮ মাস আগে দেশে আসে। আসার পর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। তার ভাই তপন বলেছেন, প্রতিদিন রাতে নেশা করে গভীর রাতে বাড়ি ফিরত। গতকাল ১১ জুন গভীর রাতে বাড়ি ফিরে তার স্ত্রী লক্ষ্মী দাশকে মারধর করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তার স্ত্রী লক্ষ্মী দাশ একাধিকবার বাড়ির বাইরে খোঁজাখুজি করে পায়নি। আজ শনিবার ভোরে বাথরুমে গিয়ে দেখে পিছনের বারান্দার বিমের সাথে লিটন ঝুলে আছে। তখন সে চিৎকার দিলে তপন ও তপনের পরিবারের সদস্যরা গিয়ে লাশ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানকে খবর দেয়। তারা থানা পুলিশকে খবর দিলে, থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রতিবেদন লেখা পর্যন্ত লাশের চুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD