1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

চন্দনাইশে গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪৪ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:
চন্দনাইশ গাছবাড়ীয়া মমতাজ বেগম স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ জুন (বুধবার) দুপুরে স্কুল মিলনায়তনে এ সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অত্র স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ফজলুল হক সিরাজী (জলিল)’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মুহা: নুরুল ইসলাম,বিশেষ অতিথি উপজেলা শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, শিক্ষক সুবর্ণা বড়ুয়ার সঞ্চালনায় আলোচনায় অংশ নেন,স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন,স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো.মহসিন,শিক্ষক যথাক্রমে উজ্জ্বল চক্রবর্তী,মো: ইরফান,মো: শাহাদাৎ হোসেন,বিদায়ী শিক্ষার্থী, বীথি দাশ,আরিফুল ইসলাম,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,শিক্ষক যথাক্রমে,সাবেক সহকারী শিক্ষক আয়ুব আলী,লুৎফুন্নেছা,প্রশান্ত কুমার শর্ম্মা,সুমন শর্ম্মা,শিউলী রানী রক্ষিত প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন,মাও. কে.এম. ওসমান গণী।
প্রধান অতিথি নুরুল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্ন করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। এসএসসি পাশ করে এই কলেজেই তোমারা আবার ভর্তি হয়ে এই প্রতিষ্ঠানের মূখ উজ্জ্বল করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD