1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়া কুসুমপুরা হাইস্কুল এন্ড কলেজ এর এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

পটিয়া কুসুমপুরা হাইস্কুল এন্ড কলেজ এর এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

  • সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৩ পঠিত

অরুন নাথ,পটিয়া(চটগ্রাম)

আজ বুধবার ১৫ই জুন সকাল ১১টা নাগাদ পটিয়া উপজেলার কুসুমপুরা হাইস্কুল এন্ড কলেজ কনফারেন্স হল প্রাঙ্গনে এ শিক্ষা প্রতিষ্টানের এস এস সি-২০২২ পরীক্ষার্থীদের বিধায় উপলক্ষে উক্ত শিক্ষা প্রতিষ্টানের অধ্যক্ষ ও সচিব আলহাজ্ব নেজামুল ইসলামের সভাপতিত্বে এবং শিক্ষক মৌলানা মোহাম্মদ ইউসুপ চৌধুরীর সঞ্চালনায় এক সংবর্ধনা আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থাকার সম্মতি জ্ঞাপন করেছিলেন প্রতিষ্টানের সভাপতি জনাব মোহাম্মদ মঈনুদ্দিন।তিনি হটাৎ অসুস্হতা জনিত কারনে সভা অনুষ্টানে অংশ গ্রহন করতে পারবেনা এমন এক সংবাদ টেলিসংযোগে সভাস্হলে পারিবারিক সূত্রে জানান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ এমরান,দাতা সদস্য ও আওয়ামীলীগ নেতা,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জসিম উদ্দিন,অভিভাবক সদস্য ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ হোছাইন।আরো উপস্হিত ছিলেন সহকারী প্রধান শিক্ষিকা জনাবা জাহেদা আকতার,সিনিয়র শিক্ষক রূপন কান্তি বড়ুয়া,
বাবু উওম ভট্রচার্য্য,আনোয়ারুল হক নুরী,প্রভাষক নোবেল বড়ুয়া,,রবিউল আলম,মোর্শেদ আলম,জোবেদা আকতার চৌধুরী সহ আরো প্রভাষক,শিক্ষক,শিক্ষিকা,কর্মকর্তা,কর্মচারী ও ছাত্র-ছাত্রী বৃন্দ।
উল্লেখ্য সভা শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরন এবং এসএস সি পরীক্ষার্থী বিদায়ী ছাত্র-ছাত্রীদের পুষ্পিত শুভেচ্ছায় বিধায় সংবর্ধনা সহ এক বিদায়ী প্রীতি ও অভিনন্দন বার্তা জানিয়ে এক মানপত্র পাটের পর বিদায়ী শিক্ষার্থীদের হাতে তুলে দেন বিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD