1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জীবনের ঝুঁকি নিয়ে লাইফ জ্যাকেট ছাড়াই সুনামগঞ্জের দুর্গম বন্যাকবলিত দোয়ারা বাজারের পথে ফারাজ করিম চৌধুরী - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

জীবনের ঝুঁকি নিয়ে লাইফ জ্যাকেট ছাড়াই সুনামগঞ্জের দুর্গম বন্যাকবলিত দোয়ারা বাজারের পথে ফারাজ করিম চৌধুরী

  • সময় মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২২ পঠিত

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

কোন ধরনের জীবন রক্ষাকারী সুরক্ষা পোশাক ছাড়াই খোরস্রোতা গভীর সুরমা নদীতে জীবনের ঝুঁকি নিয়ে সুনামগঞ্জের দুর্গম বন্যাকবলিত এলাকা দোয়ারা বাজারের পথে ২ টি ট্রলার নিয়ে রওয়ানা দিয়েছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। ৫ হাজারের অধিক পরিবারের জন্য জরুরী ওষুধ ও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে আজ ২১ জুন মঙ্গলবার, সকাল ৬ টায় তিনি যাত্রা শুরু করেন। নদীপথে স্রোতের গতি বেশি থাকায় তাদের যেতে বেগ পেতে হচ্ছে বলে জানা গেছে। ফারাজ করিম চৌধুরী তার ফেসবুক পেইজের মাধ্যমে জানান, “আমাদের জীবন রক্ষার মালিক একমাত্র মহান আল্লাহ রাব্বুল আলামীন। সবকিছু তার ইচ্ছাই হবে৷ সুনামগঞ্জের দোয়ারা বাজারের পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানে এখনো পর্যন্ত ত্রাণ সরবরাহ করা হয় নি। তাই কালবিলম্ব না করে আমরা দ্রুত সেখানে যাত্রা শুরু করেছি।”

গতকাল থেকেই সুনামগঞ্জের সদর উপজেলার সুরমা, দারাইর গাও, মইনপুর, হাল্লরগাও, খাইনতর, গোদার গাও সহ বিভিন্ন স্থানে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ান ফারাজ করিম চৌধুরী৷

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD