1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকিতে বিআরডিবির কর্মশালা অনুষ্ঠিত - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

দুমকিতে বিআরডিবির কর্মশালা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৯ পঠিত

মোঃ জাহিদুল ইসলাম, দুমকি পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে পল্লী উন্নয়ন বোর্ডের আয়োজনে দিনব্যাপী দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্হান সহায়তা প্রকল্পের আওতায় অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
২১জুন (মঙ্গলবার) সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন দুমকি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান।
প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল অংশ গ্রহণ করেন মোঃ মশিউর রহমান এনডিসি (সচিব) পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান সদ্য পিএইচডি ডিগ্রি প্রাপ্ত ড. হারুন অর রশিদ হাওলাদার। শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুল ইসলাম ছালাম প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, দুমকি উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মেহের মালিকা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুন নাহার ইয়াসমিন, সমবায় কর্মকর্তা মুসফিকা আক্তার তুলি, মহিলা বিষয়ক কর্মকর্তা সাহিদা বেগম, প্রানীসম্পদ কর্মকর্তা ডা. মোঃ ইউনুছ, মৎস্য কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, প্রধান শিক্ষকগন, বিআরডিবির কর্মকর্তা কর্মচারী বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। কর্মশালার সঞ্চালনায় ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দীপঙ্কর চন্দ্র শীল। বিশেষ অতিথির বক্তব্যে ড. হারুন অর রশিদ হাওলাদার বলেন, বিআরডিবির মাধ্যমে তার উপজেলায় ১৮০৭ জন সঞ্চয় সুবিধাভোগীর সৃষ্টি হয়েছে , তাদের সঞ্চয় জমা হয়েছে ৩৮ লক্ষ ২১ হাজার টাকা এবং স্হায়ী জামানত হয়েছে ২৮লক্ষ ২১হাজার টাকা। বিআরডিবি এমন একটি প্রকল্প দিয়েছে যাহা একাডেমিক এর পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামাজিক নিরাপত্তা এবং সঞ্চয় প্রবৃদ্ধি নিশ্চিত করা হয়েছে।#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD