1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাড়ি বাড়ি গিয়ে আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে ত্রাণ বিতরণ - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

বাড়ি বাড়ি গিয়ে আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

  • সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৮৭ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের সাত গ্রাম বন্যার্ত পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবার।

কুলঞ্জ ইউনিয়নে বন্যায় প্লাবিত হওয়ার পর থেকেই বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন এই পরিবার। বন্যা কবলিত মানুষদের উদ্ধার ও পীড়িত মানুষের মাঝে অব্যাহতভাবে তারা ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

বন্যার প্রথম দিন থেকেই কুলঞ্জ ইউনিয়নের আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ে, টংগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, টংগর রাড়ইল জারলিয়া ও তারাপাশা মাদ্রাসায়, রাড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, জারুলিয়া, পিতাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, শালিয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও বিভিন্ন বাড়ি আশ্রয়কেন্দ্র অবস্থানরত বানভাসিদের মধ্যে চিঁড়া, মুড়ি ও জরুরি ঔষধ একাধারে আলহাজ্ব আব্দুল মতলবি উচ্চ বিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বিতরণ করে যাচ্ছেন অসহায় মানুষের মাঝে।

আজ বৃহস্পতিবার, রান্নাকরা খাবার চাল,ডাল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করছেন তারা।

আলহাজ্ব আব্দুল মতলবি উচ্চ বিদ্যালয় পরিবারের নির্দেশনায় তাদের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান তারা।

বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, দৈনিক জনতার কণ্ঠ বার্তা সম্পাদক এস এম উমেদ আলী। ডাঃ বদরুজ্জামান চৌধুরী কমল। পিতাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ ছুফি মিয়া। আমিন মিয়া। ইয়াকুব আলী। সাংবাদিক ইদু খান। আরো অনেকেই।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা বলেন, এই করুণ পরিস্থিতিতে যারা সাহায্যের হাত বাড়িয়েছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। মহান আল্লাহ যেন তাদেরকে নেক হায়াত দান করেন এই কামনা করি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD